শিরোনাম
প্রকাশ : ১০ মার্চ, ২০২১ ২১:১১
প্রিন্ট করুন printer

ধুনটে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীকে মনোনয়ন দিতে জোর করে স্বাক্ষর আদায়!

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

ধুনটে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীকে মনোনয়ন
দিতে জোর করে স্বাক্ষর আদায়!
বগুড়ার ধুনটে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীকে মনোনয়ন দিতে রাতের আঁধারে ভয়ভীতি দেখিয়ে জোর করে তৃণমূল নেতাদের কাছ থেকে স্বাক্ষর নেয়া হচ্ছে বলে অভিযোগ উঠেছে। 
বুধবার বিকেলে চৌকিবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জহুরুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মঞ্জুর বিরুদ্ধে সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেছেন চৌকিবাড়ী ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগের বর্তমান চেয়ারম্যান ও ধুনট উপজেলা যুবলীগের সহসভাপতি জুলফিকার আলী ভুট্টো।
 
চৌকিবাড়ী ইউনিয়ন পরিষদের নিজ কক্ষে সংবাদ সম্মেলনে ইউপি চেয়ারম্যান জুলফিকার আলী ভুট্টো বলেন, ২০১৬ সালে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। এবারও নির্বাচনের সকল প্রস্তুতি নিয়েছি। তিনি বলেন, গত ৫ মার্চ চৌকিবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগ বর্ধিত সভায় আমাকে দলীয় প্রার্থী হিসেবে ঘোষণা করে তৃণমূল নেতাকর্মীরা রেজুলেশন করেন।
 
কিন্তু ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জহুরুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মঞ্জু মোটা অঙ্কের টাকার বিনিময়ে আওয়ামী লীগের বহিষ্কৃৃত নেতা কুদরত-ই খুদা জুয়েলকে দলীয় প্রার্থী করতে তৃণমূল নেতাদের কাছ থেকে রাতের আঁধারে বাড়িতে গিয়ে ভয়ভীতি দিয়ে পাল্টা রেজুশেনে স্বাক্ষর নেওয়ার চেষ্টা করছেন। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার রাতে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জহুরুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মঞ্জুসহ ৫/৬ জন লোক ইউনিয়ন আওয়ামী লীগের প্রবীন সদস্য ফড়িংহাটা গ্রামের সিরাজ উদ্দিন শেখের বাড়িতে গিয়ে জোর করে তাদের তৈরি রেজুলেশনে টিপ সই নেন। 
 
সংবাদ সম্মেলনে ইউপি চেয়ারম্যান জুলফিকার আলী ভুট্টো আরো বলেন, ২০১৪ সালে ধুনট উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হয়ে নির্বাচন করায় ধুনট উপজেলা আওয়ামী লীগের সহসভাপতির পদ থেকে কুরদত-ই খুদা জুয়েলকে বহিষ্কার করা হয়েছে।
 
কিন্তু তারপরও চৌকিবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক মোটা অঙ্কের টাকার বিনিময়ে আওয়ামী লীগের বর্তমান চেয়ারম্যানকে বাদ রেখে বহিষ্কৃৃত নেতা জুয়েলকে একক প্রার্থী করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। তাই চূড়ান্ত প্রার্থী তালিকা তৈরি করতে সংবাদ সম্মেলনের মাধ্যমে জেলা ও কেন্দ্রীয় নেতাদের হস্তক্ষেপ কামনা করছি। 
 
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চৌকিবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সোহেল রানা তালুকদার, সদস্য জাহিদ হাসান বিল্পব, আকতার হোসেন, আবু হোসেন বাবু, নুর মোহাম্মদ, রুস্তম শেখ, ধুনট উপজেলা যুবলীগের সহসভাপতি মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম, শেরপুর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফরাইল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক সুলতান নাসিম, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রমুখ। 
 
বিডি প্রতিদিন/আল আমীন
এই বিভাগের আরও খবর