শিরোনাম
প্রকাশ : ১৩ মার্চ, ২০২১ ০১:০৬
আপডেট : ১৩ মার্চ, ২০২১ ০১:১৬
প্রিন্ট করুন printer

স্বেচ্ছাসেবক লীগ নেতার কব্জি কেটে ফেললেন যুবলীগ নেতা

ভোলা প্রতিনিধি

স্বেচ্ছাসেবক লীগ নেতার কব্জি কেটে ফেললেন যুবলীগ নেতা
সংগৃহীত ছবি

ভোলার লালমোহনের চরভূতা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. জসিম উদ্দিনের (৩৫) ডান হাতের কব্জি কেটে নিয়েছে নূর নামে এক যুবলীগ নেতা। শুক্রবার বিকালে লালমোহন উপজেলার চরভূতা ইউনিয়নের কক্সবাজার মোড় এলাকায় এ ঘটনা ঘটে। 

পরে স্থানীয়রা জসিমকে উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। তবে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে পাঠান। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ভোলা থেকে ঢাকায় পাঠানো হয়েছে। 

একাধিক সূত্রে জানা গেছে, চরভূতা ইউনিয়নের মাদ্রাসা এলাকায় যুবলীগ নেতা নূর মোবাইলে জসিমকে দেখা করতে বলে। জসিম নূরের কথায় মাদ্রাসা বাজারে দেখা করতে যায়। একপর্যায়ে নূর জসিমকে হত্যার চেষ্টা করে। জসিম দৌড়ে পালানোর চেষ্টাকালে একটি ফসলি জমির মধ্যে ফেলে দেশীয় অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে ডান হাতের কব্জি কেটে ফেলেন নূরসহ কয়েকজন। 

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসুদুর রহমান মুরাদ গণমাধ্যমকে বলেছেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে। জসিম উদ্দিনের বৃদ্ধ বাবা ও অসুস্থ স্ত্রীর সঙ্গে কথা হয়েছে। তারা শনিবার থানায় এসে মামলা করবেন। অভিযুক্ত নূর যুবলীগ করেন। তবে তার পদপদবীর সঠিক তথ্য জানা যায়নি। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

 

 

 

 


 

এই বিভাগের আরও খবর