শিরোনাম
প্রকাশ : ১৬ মার্চ, ২০২১ ১৫:৩৩
প্রিন্ট করুন printer

লক্ষ্মীপুর-২ আসনের উপ-নির্বাচন

নৌকা তুলে দিয়ে আওয়ামী লীগ প্রার্থীকে বরণ করলেন নেতাকর্মীরা

লক্ষ্মীপুর প্রতিনিধি

নৌকা তুলে দিয়ে আওয়ামী লীগ প্রার্থীকে বরণ করলেন নেতাকর্মীরা

লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদর আংশিক) আসনের উপ-নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নুর উদ্দিন চৌধুরী নয়নকে ফুলের নৌকা তুলে দিয়ে বরণ করে নিলেন স্থানীয় দলীয় নেতাকর্মীরা।

মঙ্গলবার দুপুরে লক্ষ্মীপুর পৌঁছালে হাজার হাজার নেতাকর্মী বিভিন্ন স্থানে পথসভা আয়োজনের মধ্য দিয়ে তাকে বরণ করে নেন।

তৃনমূল থেকে বেড়ে ওঠা এ রাজনৈতিক নেতা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন। তাই বিশাল মোটর শোভাযাত্রায় বাধ ভাঙা উচ্ছ্বাসে লক্ষ্মীপুর প্রান্তে তাকে গ্রহণ করেন দলের সর্বস্তরের নেতাকর্মীরা।

দুপুরে রায়পুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত পথসভায় বক্তব্য রাখেন নৌকার প্রার্থী নয়ন। এসময় তিনি লক্ষ্মীপুর-২ রায়পুর আসনকে বিগত দিনে অবহেলিত ছিল আখ্যা দিয়ে আগামী দিনে সরকারি সকল বরাদ্দ বাড়ানোর দাবি জানান।

একইসঙ্গে আগামী ১১ এপ্রিল প্রতিদ্বন্দ্বিতামূলক সুষ্ঠু ভোট অনুষ্ঠানের মাধ্যমে শক্তভাবে নৌকা প্রতীককে বিজয় করার আহ্বান জানান তিনি। দলীয় মনোনয়ন পাওয়ায় শেখ হাসিনাসহ কেন্দ্রীয় আওয়ামী লীগের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন আওয়ামী লীগের এ নেতা।

উল্লেখ্য : গত ২৮ জানুয়ারি মানব পাচার মামলায় কাজী শহীদ ইসলাম পাপুলকে সাজা দেয় কুয়েতের একটি আদালত। এরপর ২২ ফেব্রুয়ারি পাপুলের সংসদ সদস্যপদ শূন্য ঘোষণা করে সংসদ সচিবালয়। গত ৩ মার্চ ওই আসনে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

তফসিল অনুযায়ী আগামী ১৮ মার্চ মনোনয়ন জমা দেওয়ার শেষ তারিখ ও ১৯ মার্চ যাচাই-বাছাই, আর ১১ এপ্রিল ভোট অনুষ্ঠানের কথা রয়েছে। এ আসনে নৌকার প্রার্থী ছাড়াও জাতীয় পার্টি থেকে শেখ ফয়জুল্লাহ শিপনকে লাঙল প্রতীকে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে বলে জানা যায়।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর