প্রকাশ : ২ এপ্রিল, ২০২১ ১০:০৩
প্রিন্ট করুন printer

উখিয়ায় অগ্নিকাণ্ডে ৩ রোহিঙ্গা দোকান কর্মচারি নিহত

কক্সবাজার প্রতিনিধি

উখিয়ায় অগ্নিকাণ্ডে ৩ রোহিঙ্গা দোকান কর্মচারি নিহত
প্রতীকী ছবি
Google News

কক্সবাজারের উখিয়ায় অগ্নিকাণ্ডে তিনজন রোহিঙ্গা দোকান কর্মচারী নিহত হয়েছে। শুক্রবার (২ এপ্রিল) ভোরে উখিয়ার কুতুপালং বাজারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় ৭টি কাপড়ের দোকান সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে উখিয়ার ফায়ার সার্ভিসের দমকল বাহিনী ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

নিহতরা হলেন- উখিয়ার ১০নং রোহিঙ্গা ক্যাম্পের জি-১০ ব্লকের বাসিন্দা সৈয়দ আলমের ছেলে আনছার উল্লাহ (২০), মোস্তফার ছেলে ফরিদুল ইসলাম (২৫) ও রেজাবুলের ছেলে আয়াছ (২২)। আগুনে দগ্ধ হয়ে ঘটনাস্থলে মারা গেছেন এই তিনজন। 

উখিয়ার ফায়ার সার্ভিসের ষ্টেশন ইনচার্জ মো: ইমদাদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উখিয়ার কুতুপালং বাজারে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় দগ্ধ অবস্থায় তিনটি মৃতদেহ উদ্ধার করা হয়। পরে তাদের দোকান কর্মচারি বলে শনাক্ত করা হয়। ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তবে তদন্ত না করে পুরোপুরি বলা সম্ভব নয়।

উখিয়ার কুতুপালং বাজার কমিটির সভাপতি ও স্থানীয় ইউপি সদস্য মো: হেলাল উদ্দিন জানিয়েছেন, শুক্রবার ভোরে কুতুপালং বাজারে হঠাৎ অগ্নিকাণ্ডের খবরে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করি। পরে উখিয়ার ফায়ার সার্ভিসের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আসে। এতে ৭টি কাপড়ের দোকান সম্পূর্ণ পুড়ে গেছে এবং আরও ১০/১২টি দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে।

উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের ইনচার্জ জামিল আহমদ রাশেদুল ইসলাম জানান, উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের পাশের বাজারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় উখিয়ার ফায়ার সার্ভিসের দমকল বাহিনী আগুন নিয়ন্ত্রণ শেষে তিনজন রোহিঙ্গার মৃতদেহ উদ্ধার করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ রয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত  

এই বিভাগের আরও খবর