শিরোনাম
প্রকাশ : ১১ মে, ২০২১ ১২:২৭
প্রিন্ট করুন printer

বগুড়ায় ট্রাকের ধাক্কায় সিএনজি যাত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় ট্রাকের ধাক্কায় সিএনজি যাত্রী নিহত
প্রতীকী ছবি
Google News

বগুড়ায় পণ্যবাহী ট্রাকের ধাক্কায় মানিক (২৮) নামে এক সিএনজি যাত্রী নিহত হয়েছেন। সোমবার রাত ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এর আগে, সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে শহরের তিনমাথা নিরালা পাম্প এলাকায় সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত মানিক কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার কচাকাটা থানার চরবলরামপুর গ্রামের মোহাম্মাদের ছেলে।

জানা যায়, ঢাকাগামী পণ্য বোঝাই ট্রাক সিএনজি চালিত অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থালে মানিকসহ আরও চারজন আহত হয়। আহতদের মধ্যে মানিকের অবস্থা গুরুতর হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।

মেডিকেল পুলিশ ফাঁড়ির এসআই শামিম জানান, পণ্যবাহী ট্রাক সিএনজি চালিত অটোরিকশাকে ধাক্কা দিলে দুমড়েমুচড়ে যায়। এসময় গুরুতর আহত মানিককে স্থানীয়রা উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। ধাক্কা দেওয়া ট্রাকটি আটক করা সম্ভব হয়নি।

বগুড়া সদর থানার তদন্ত ইন্সপেক্টর আবুল কালাম আজাদ জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। পরে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর