শিরোনাম
প্রকাশ : ৩০ মে, ২০২১ ২১:০৩
প্রিন্ট করুন printer

নোয়াখালীতে জমি নিয়ে বিরোধে দুই বোনকে কুপিয়ে জখম

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীতে জমি নিয়ে বিরোধে দুই বোনকে কুপিয়ে জখম
Google News

নোয়াখালীর চাটখিল উপজেলায় জায়গা জমি নিয়ে বিরোধের জের ধরে দুই বোনকে কুপিয়ে জখম করেছে আপন ভাই। রবিবার সকাল ১০ টায় উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের কুলুশ্রী গ্রামের নতুন বাড়িতে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় পাখি আক্তার (২৬) ও তানিয়া আক্তারকে (২৪) চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তারা ওই গ্রামের সাহাজ উদ্দিনের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই বাড়ির সাহাজ উদ্দিনের মেয়ে পাখি আক্তার ও তার প্রথম স্বামী বাড়ির পাশে কিছু জায়গা ক্রয় করেন। প্রথম স্বামীর সাথে পাখি আক্তারের বিচ্ছেদের পর পাখি আক্তার নিজ নামীয় জমিটি বিক্রি করে দেন আপন বোন আমেনা আক্তারের কাছে। আমেনা ওই বাড়িতে ঘর নির্মাণ করে বসবাস করে আসছেন। কিন্তু ভাই কামাল হোসেন ওই জায়গা নিজের দাবি করেন। এনিয়ে আদালতে একটি মামলাও বিচারাধীন রয়েছে। রবিবার আপন ভাই কামাল হোসেন বিরোধীয় জায়গার  বসত বাড়ির অনেকগুলো গাছ কেটে ফেলেন। বোন পাখি আক্তার, তানিয়া আক্তার ও আমেনা আক্তার বাধা দিলে কামাল হোসেন (২৮) ও তার স্ত্রী পূর্নিমা আক্তার তাদের  উপর হামলা চালায়। এ সময় কুপিয়ে পাখি আক্তার ও তানিয়া আক্তারকে গুরুতর আহত করেন এবং নাজমা আক্তারের বসত ঘর ভাংচুর করে। স্থানীয়রা আহত দুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, উভয় পক্ষেরই লোকজন আহত হয়েছে। উভয় পক্ষ লিখিত অভিযোগ দিয়েছে। তদন্ত শেষে বলা যাবে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর