শিরোনাম
প্রকাশ : ৩ জুন, ২০২১ ১৭:০০
প্রিন্ট করুন printer

কাহালুতে সড়ক দুর্ঘটনায় মাদ্রাসা শিক্ষক নিহত

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

কাহালুতে সড়ক দুর্ঘটনায় মাদ্রাসা শিক্ষক নিহত
Google News

বগুড়ার কাহালুতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে জুবায়ের রহমান মামুন (৩৮) নামের এক মাদ্রাসা শিক্ষক নিহত ও দুইজন আহত হয়েছেন। 

বুধবার রাত সাড়ে ১২ টায় জেলার কাহালু উপজেলার পোড়াপাড়া নামক স্থানে দুর্ঘটনায় নিহত মামুন দুপচাঁচিয়া উপজেলার মোস্তফাপুর গ্রামের সামছুর রহমানের ছেলে এবং দুপচাঁচিয়া ডি এস কেজি মাদ্রাসার শিক্ষক।

বগুড়ার কাহালু থানা পুলিশ সদস্য সূত্রে জানা যায়, নিহত জুবায়ারে হাসান মামুন মোটরসাইকেল যোগে বগুড়া শহর থেকে দুপচাঁচিয়া যাচ্ছিলেন। রাত সাড়ে ১২ টার দিকে পোড়াপাড়া নামক স্থানে পৌঁছালে প্রথমে একটি ব্যাটারি চালিত ভ্যানের সাথে ধাক্কা খায়। পরে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীতমুখি অপর একটি মোটরসাইকেলের সাথে মামুনের মোটরসাইকেল মুখোমুখি সংর্ঘষ হয়। এতে উভর মোটরসাইকেলের তিনজন গুরুতর আহত হন। স্থানীয়রা কাহালু থানা পুলিশের সহযোগিতায় তাদেরকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মামুনকে মৃত ঘোষণা করেন। অপর মোটরসাইকেলের দুই যাত্রী শফিউল আলম ও তার স্ত্রী শিরিন সুলতানা হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বগুড়ার কাহালু থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হারুনার রশিদ জানান, নিহতের মরদেহ মর্গে রয়েছে। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল দুইটি থানা হেফাজতে রাখা হয়েছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

 

এই বিভাগের আরও খবর