শিরোনাম
প্রকাশ : ২৭ জুন, ২০২১ ০২:০৫
প্রিন্ট করুন printer

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ৭ , আটক ৫

নিজস্ব প্রতিবেদক, খুলনা:

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ৭ , আটক ৫
Google News

খুলনার তেরখাদার বারাসাতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের কাইজায় (বংশগত বিবাদ) ৭ জন আহত হয়েছেন। এদের মধ্যে একজনের পায়ে ছররা গুলির চিহ্ন রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে পাঁচ জনকে আটক করেছে। শনিবার সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে। এলাকায় উত্তেজনা বিরাজ করছে। 

স্থানীয়রা জানান, পূর্ব শত্রুতা ও আধিপত্য বিস্তারের জের ধরে কয়েক দিন ধরেই ওই এলাকায় পলাশ শেখ, তরিকুল মোল্লা পক্ষের সাথে ও মান্নু শেখ পক্ষের উত্তেজনা বিরাজ করছিল। এর মধ্যে স্থানীয় একজন চেয়ারম্যানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে সংবাদ সম্মেলনকে ঘিরে পরিস্থিতি উত্তপ্ত হয়। শনিবার বিকাল থেকে দু’পক্ষ ধারালো অস্ত্র হাসু, বর্শা, লাঠিসোঠা নিয়ে জড়ো হয়। পরে সন্ধ্যা ৬টার দিকে বারাসাত মধ্যপাড়া এলাকায় সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে দুলু শিকদার (৪২) নামের একজনের দু’পায়ে বন্দুকের ছররা গুলি লাগে। এছাড়া বক্সার শেখ (৪০)সহ আরও ছয় জন আহত হয়। এর মধ্যে চারজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল আলম জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ৫ জনকে আটক করা হয়েছে। দেশীয় কিছু অস্ত্র জব্দ করা হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর