শিরোনাম
প্রকাশ : ৪ জুলাই, ২০২১ ২১:১০
প্রিন্ট করুন printer

টেকনাফে তিন সহোদরকে গুলি; জড়িত আরো এক আসামি গ্রেফতার

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি:

টেকনাফে তিন সহোদরকে গুলি; জড়িত আরো এক আসামি গ্রেফতার
Google News

কক্সবাজারের টেকনাফে স্থানীয় তিন সহোদরকে গুলি করার অভিযোগে জড়িত নুর মোহাম্মদ (২৬) নামে আরো এক আসামিকে গ্রেফতার করেছে এপিবিএন পুলিশ সদস্যরা। শনিবার সন্ধ্যায় টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদীমুড়া ইটভাটা সংলগ্ন ২৭ নম্বর রোহিঙ্গা শিবির এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এপিবিএন ১৬ আর্মড ব্যাটালিয়নের অধিনায়ক পুলিশ সুপার তারিকুল ইসলাম তারিক সাংবাদিকদের এই তথ্য জানিয়েছেন। 

তিনি জানান, ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন, কক্সবাজার এর অধীনস্থ জাদিমুড়া এপিবিএন ক্যাম্পের একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে ক্যাম্প-২৭ (জাদিমুড়া) সংলগ্ন ইটভাটায় অভিযান পরিচালনা করে আসামি বাঙ্গালী নূর মোহাম্মদকে (২৬) গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামি ক্যাম্প এলাকায় সংঘটিত অপহরণ, ডাকাতি, মাদক ও সন্ত্রাসী কর্মকান্ডের সাথে সক্রিয় অংশগ্রহণ রয়েছে মর্মে গোপন সূত্রে জানা যায়। তিনি আরও জানান, গ্রেফতার আসামি নুর মোহাম্মদকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, গত ৩০ জুন ভোররাতে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের শরণার্থী ক্যাম্প সংলগ্ন দমদমিয়া নেচার পার্ক এলাকায় কয়েকজন ‘রোহিঙ্গা’ স্থানীয় বাসিন্দা মো. হাবিবুর রহমানের বাড়িতে হামলা চালায়। তারা বাড়ির সদস্যদের মারধর করার পাশাপাশি গুলি ছোড়ে। এতে মো. হাবিবুর রহমানের তিন ছেলে মোহাম্মদ সালামত উল্লাহ (২৫), মোহাম্মদ রহমত উল্লাহ (২১) এবং মোহাম্মদ হাসান উল্লাহ (১৫) গুলিবিদ্ধ হন। এ ঘটনায় ওইদিন সন্ধ্যায় মো. হাবিবুর রহমান বাদী হয়ে ১০ জনকে আসামি করে থানায় একটি মামলা করেন।

গ্রেফতারকৃত ওই মামলার এজাহারভুক্ত আসামি বলে জানান এপিবিএন অধিনায়ক তারিকুল।
এ পর্যন্ত বর্ণিত মামলার মোট ৪ জন এজাহারনামীয় আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেফতারে জাদিমুড়া এপিবিএন ক্যাম্প তৎপর রয়েছে।
 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর