শিরোনাম
প্রকাশ : ৮ জুলাই, ২০২১ ২২:০৯
প্রিন্ট করুন printer

বাগেরহাটে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ সবজি বাজার চালু

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ সবজি বাজার চালু
Google News

বাগেরহাটে লকডাউন ঘরবন্দি মানুষের দোরগোড়ায় নায্যমূল্যে শাক-সবজিসহ নিত্যপণ্য পৌছে দিতে এমপি শেখ সারহান নাসের তন্ময় ভ্রাম্যমাণ কাঁচাবাজার চালু করেছেন।

বৃহস্পতিবার সকালে বাগেরহাট শহরের কোর্ট মসজিদ এলাকায় এই কার্যক্রম উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভূইয়া হেমায়েত উদ্দিন। বাগেরহাট জেলার ৭৫টি ইউনিয়নে একযোগে ভ্রাম্যমাণ ভ্যানে করে বৃহস্পতিবার থেকে প্রতিদিন ঘরবন্দি মানুষের দোরগোড়ায় নায্যমূল্যে শাক-সবজিসহ নিত্যপণ্য বিক্রির কার্যক্রম শুরু হল। বাগেরহাট জেলা যুবলীগের তত্বাবধানে ভ্রাম্যমাণ ভ্যানে নিত্যপ্রয়োজনীয় কাঁচা সব ধরনের সবজি মিলবে।

এমপি শেখ সারহান নাসের তন্ময়ের ভ্রাম্যমাণ এই কাঁচাবাজার চালুর অনুষ্ঠানে বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোছাব্বেরুল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের আহ্বায়ক সরদার নাসির উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আহাদ উদ্দিন হায়দার, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক লিটন সরকার, পৌর যুবলীগের আহ্বায়ক শেখ হুমায়ুন কবির পলি, বাগেরহাট পৌরসভার কাউন্সিলর কাজী তৌহিদুর রহমান জনি উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন 
 

এই বিভাগের আরও খবর