২৫ জুলাই, ২০২১ ২১:১০

শাশুড়িকে দাফন করতে গিয়ে নিজেই...

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি:

শাশুড়িকে দাফন করতে গিয়ে নিজেই...

মিন্টু ফকির

শাশুড়িকে দাফন করতে গিয়ে নিজেই লাশ হয়ে গেলেন ফরিদপুর চরভদ্রাসনের গাজীরটেক ইউনিয়নের বালাডাঙ্গী গ্রামের মিন্টু ফকির (৩৪)। শনিবার (২৪ জুলাই) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে পানিতে ভাসমান একটি লাশের ছবি দেখে মিন্টুকে সনাক্ত করে তার পরিবার। 

মিন্টুর বাবা আয়নাল ফকির জানান, গত ১৯ জুলাই সোমবার শাশুড়ির মৃত্যুর খবর পেয়ে দাফনের উদ্দেশ্যে হরিরামপুর ইউনিয়নের হাজারবিঘা গ্রামে শশুর বাড়ি যায় মিন্টু। মঙ্গলবার পরিবারের সাথে শেষ যোগাযোগ হয় মিন্টুর সাথে। এরপর মিন্টুর শ্বশুরবাড়িতে যেগাযোগ করলে সে চলে গেছে বলে তারা জানায়। 
পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি দেখে খোঁজ নিয়ে জানা যায়, মানিকগঞ্জ জেলার হরিরামপুর থানা পুলিশ এ লাশটি উদ্ধার করেছে। মিন্টুর দেড় বছরের একটি পুত্র সন্তান রয়েছে। এ বিষয়ে হরিরামপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। 

মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক মো: দেলোয়ার হোসেন জানান, গত ২২ জুলাই চরভদ্রাসন ও হরিরামপুর উপজেলার সীমান্তবর্তী এলাকা আজিম নগর ইউনিয়নের সিকারপুর গ্রামের একটি খাল হতে ভাসমান অবস্থায় ওই মরদেহটি  উদ্ধার করা হয়। প্রাথমিক ভাবে মরদেহের পরিচয় না পাওয়ায় ময়নাতদন্ত শেষে বেওয়ারিশ হিসেবে মানিকগঞ্জ পৌরসভার মাধ্যমে দাফন করা হয়। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর