২৮ জুলাই, ২০২১ ১১:২৭

লালমনিরহাটে গৃহবধূকে গণধর্ষণ, আটক ১

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটে গৃহবধূকে গণধর্ষণ, আটক ১

প্রতীকী ছবি

লালমনিরহাটের বড়বাড়ীতে এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন। 

পুলিশ সূত্রে জানা যায়, জেলার সদর উপজেলার বড়বাড়ি তেতুলতলা নয়ার দিঘী পুকুরপাড়ে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় সোমবার লালমনিরহাট থানায় একটি মামলা হয়। এরপর মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে বড়বাড়ি তেতুলতলা এলাকা হতে একরাম নামের একজনকে আটক করে পুলিশ। আটক ধর্ষকের বাড়ি সদর উপজেলার বড়বাড়ির শিবরাম এলাকায়।

পুলিশ জানায়, সোমবার বিকালে সদর উপজেলার মোগলহাটে স্বামীর সাথে বনিবনা না হওয়ায় ওই গৃহবধূ বিয়ের কিছুদিন পর থেকে বাবার বাড়ি কুড়িগ্রামের কাঠালবাড়িতে এবং পরবর্তীতে লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট এলাকায় তার নানার বাড়িতে চলে আসেন।

এ সময় বড়বাড়ি তেতুলতলা নয়ার দিঘী এলাকার আতিকের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে ওই গৃহবধূ। সম্পর্ক চলাকালীন সোমবার বিকালে বেড়ানোর কথা বলে ফুসলিয়ে বড়বাড়ি তেতুলতলা নয়ার দিঘী পুকুরপাড়ের একটি নির্জন জায়গায় বিকালে থেকে রাত ১০ টা পর্যন্ত ৫/৬ জন যুবক তাকে পালাক্রমে ধর্ষণ করে। এতে ওই নারী অসুস্থ হয়ে পড়লে রাতে ওই স্থানে গৃহবধূকে রেখে ধর্ষকরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এলাকাবাসী বিষয়টি টের পেয়ে পুলিশে খবর দেয়।

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই গৃহবধূকে উদ্ধার করে থানায় নেয়। বর্তমানে তিনি লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন।

এ বিষয়ে লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ আলম বলেন, দুইজনের নামসহ ৫/৬ জনকে অজ্ঞাত করে ধর্ষণ মামলা হয়েছে। একজনকে আটক করা হয়েছে। বাকিদেরও গ্রেফতারের প্রক্রিয়া চলছে।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর