৫ আগস্ট, ২০২১ ১৮:৫৮

শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে সোনাতলায় ফুটবল টুর্নামেন্ট

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে
সোনাতলায় ফুটবল টুর্নামেন্ট

বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র, বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে সরকারি সোনাতলা মডেল উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় অনুষ্ঠিত এ টুর্নামেন্টে  আব্দুল মান্নান স্পোর্টস একাডেমি ও তেকানী চুকাইনগর ক্রীড়াচক্র একাদশ অংশগ্রহণ করে।

খেলা শুরুর আগে খেলোয়াড়দের সাথে পরিচিত হন ও বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন। খেলায় ২-০ গোলে বিজয়ী হয় তেকানী চুকাইনগর ক্রীড়াচক্র। খেলা শেষে উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিনের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড মিনহাদুজ্জামান লীটন।

এ সময় উপস্থিত ছিলেন থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা, সরকারি সোনাতলা মডেল উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মতিয়ার রহমান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তাহেরুল ইসলাম, সোনাতলা প্রেস ক্লাবের সভাপতি নিপুন আনোয়ার কাজল, উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ  সম্পাদক শাহনেওয়াজ তালুকদার বাবু। 
উল্লেখ্য, খেলায় তেকানী চুকাইনগর ক্রীড়াচক্রের পক্ষে অংশগ্রহণকারী উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড মিনহাদুজ্জামান লীটন একটি গোল করেন।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর