৯ সেপ্টেম্বর, ২০২১ ১৮:৫৭

প্রধানমন্ত্রীর জন্মোৎসব উপলক্ষে ২০ দিনব্যাপী কর্মসূচী

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

প্রধানমন্ত্রীর জন্মোৎসব উপলক্ষে ২০ দিনব্যাপী কর্মসূচী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মোৎসব উপলক্ষ্যে বরিশাল-৪ (হিজলা-মেহেন্দিগঞ্জ) আসনে ‘শান্তি, উন্নয়ন ও গণতন্ত্রের অভিযাত্রায় শেখ হাসিনা’ শীর্ষক ২০ দিনব্যাপী কর্মসূচী ঘোষনা করেছেন স্থানীয় সংসদ সদস্য পংকজ নাথ। 

গত ৭ সেপ্টেম্বর মেহেন্দিগঞ্জের জয়নগর খেয়াঘাট সড়কের দুই পাশে ৭৫টি কৃষ্ণচূড়া গাছ রোপনের মধ্য দিয়ে এই কর্মসূচী শুরু করেন তিনি। এই ধারাবাহিকতায় বৃহস্পতিবার দুপুরে উপজেলা পাবলিক ক্লাবে এক আলোকচিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য পংকজ নাথ বলেন, হত্যা ও ষড়যন্ত্রকারীদের সাথে শেখ হাসিনা কখনো আপোষ করেননি। বরং বারবার দেশে শান্তি, উন্নয়ন ও গণতন্ত্র ফিরিয়ে এনেছেন তিনি। 

পংকজ নাথ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের কথা তুলে ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় সকলের কাছে দোয়া চান। 

এ সময় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি খোরশেদ আলম ভুলু, উপজেলা চেয়ারম্যান মাহফুজ উল আলম লিটন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহাদাত হোসেন মাসুদ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সুভাষ চন্দ্র সরকার, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম টেনু, শিক্ষক বশির উদ্দিন আহমেদ, মুক্তিযোদ্ধা আবুয়াল তছলিম খান এবং ইউপি চেয়ারম্যান বাহাউদ্দীন ঢালী সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর