২২ সেপ্টেম্বর, ২০২১ ১৬:৪৩

বিরামপুরে ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত

দিনাজপুর প্রতিনিধি

বিরামপুরে ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত

দিনাজপুরের বিরামপুরে জমি চাষ করা ট্রাক্টরের চাপায় মাহাবুর রহমান (৩৫) নামের চালক নিহত এবং ট্রাক্টরের মালিক মামুনুর রশিদ (৩৪) গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহত মাহাবুর রহমান (৩৫) ফুলবাড়ি উপজেলার দৌলতপুর ইউনিয়নের পৃর্ব পাড়া গ্রামের আবু সাঈদ মন্ডলের ছেলে এবং আহত ওই ট্রাক্টরের মালিক মামুনুর রশিদ একই এলাকার আব্দুর সাত্তারের ছেলে।

গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে বিরামপুর উপজেলার জোতবানি ইউপির একইর এলাকায় জমি চাষ করা ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়লে এই দূর্ঘটনা ঘটে। 

বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে বিরামপুরের জোতবানি ইউপির আয়ড়া বাজার থেকে ট্রাক্টর ঠিক করে বাড়ি ফিরছিলেন তারা। পথে আয়ড়া রাস্তার একইর এলাকায় ট্রাক্টরের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাড়িতে পড়ে যায়। এসময় গাড়ির চালক ও মালিক গাড়ির নিচে চাপা পড়লে স্থানীয়রা তাদের উদ্ধারের আগেই চালক মাহবুর রহমান সেখানেই মারা যায় এবং মামুনুর রশিদ বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। 

বিরামপুর ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা আব্দুল আজিজ আহম্মেদ জানান, দুর্ঘটনার খবর পেয়ে নিহত ও আহত ব্যক্তিকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস দল।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর