৩০ সেপ্টেম্বর, ২০২১ ১৬:২৩

ডিবি পরিচয়ে ডাকাতি করতো ওরা

গাজীপুর প্রতিনিধি

 ডিবি পরিচয়ে ডাকাতি করতো ওরা

গাজীপুরের টঙ্গীতে ডিবি পরিচয়ে জুয়েলার্স ব্যবসায়ীকে তুলে নিয়ে মালামাল লুটের ১০ দিন পর রাজধানীসহ বিভিন্ন স্থান থেকে মালামাল উদ্ধার করেছে গাজীপুর মহানগর ডিবি পুলিশ। এ সময় আন্তঃজেলা ডাকাত চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করা হয় এবং লুণ্ঠিত স্বর্নালঙ্কার, মালামাল বিক্রয়ের টাকা, ডিবির জ্যাকেট, হ্যান্ডকাফ, হায়েস মডেলের গাড়ী উদ্ধার করেছে পুলিশ। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) উপ-কমিশনার (ডিবি) মোহাম্মদ নূরে আলম বৃহস্পতিবার দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলো মো. আসাদুজ্জামান পলাশ (৪০), মো. অলিউর রহমান (৪০), মো. আব্দুল হাকিম (৪০), রিপন আহাম্মেদ (৪০), মো. কামরুল ইসলাম (৩৬), মো. মোহন চৌকিদার (৫২) এবং মো. বাচ্চু মিয়া (৪৪)। 

মহানগর ডিবি পুলিশ জানায়, গত ১৯ সেপ্টেম্বর রাতে টঙ্গীর কাজী বাড়ি এলাকার রিয়ামনি জুয়েলার্সের মালিক ও তার কর্মচারীসহ দোকান হতে বাসায় ফেরার পথে ডিবি পরিচয়ে একটি সাদা রঙের হাইসে তুলে নেয়। তাদের সাথে থাকা প্রায় সাড়ে ১৪ ভরি স্বর্নালঙ্কার, নগদ ১ লাখ ১৭ হাজার টাকা লুটে নেয়। পরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে গাজীপুরের মৌচাক এলাকায় তাদের ফেলে রেখে পালিয়ে যায়। এ ঘটনায় রিয়ামনি জুয়েলার্সের মালিক মো. ইয়াছিন বাদী হয়ে জিএমপি টঙ্গী পূর্ব থানায় একটি মামলা দায়ের করেন। মামলাটি ২৭ সেপ্টেম্বর জিএমপি ডিবির কাছে হস্তান্তর করা হলে ঢাকার দক্ষিন কেরানীগঞ্জ, শাহবাগ ও পল্টনসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ডাকাত চক্রের ৭ সদস্য গ্রেফতার করা হয়েছে।

জিএমপি উপ-কমিশনার (ডিবি) মোহাম্মদ নূরে আলম আরো জানান, গ্রেফতারকৃত প্রত্যেকের বিরুদ্ধে দেশের বিভিন্ন স্থানে একাদিক মামলা রয়েছে।  

বিডি প্রতিদিন/আল আমীন

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর