১৪ নভেম্বর, ২০২১ ০২:৫৯

প্রেমঘটিত কারণে কলেজছাত্রকে কুপিয়ে হত্যা

পিরোজপুর প্রতিনিধি

প্রেমঘটিত কারণে কলেজছাত্রকে কুপিয়ে হত্যা

কলেজছাত্রকে কুপিয়ে হত্যা।

প্রেমঘটিত বিরোধের জেরে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় রাহাদ হাওলাদার (২২) নামে এক কলেজছাত্রকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। এসময় হামলায় আরও চারজন আহত হয়েছে। আহতদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক।

শনিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার গুলিশাখালী ইউনিয়নের টিয়ারখালী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রাহাদের বাড়ি উপজেলার গুলিশাখালী ইউনিয়নে।

জানা যায়, শনিবার রাতে রাহাদ বন্ধুদের সাথে বাড়ি ফিরছিলেন। এসময় ইউনিয়নের টিয়ারখালীর গোবাবাড়ি নামক স্থানে তাদের উপর হামলা চালায় দুর্বৃত্তরা। রাহাদসহ পাঁচজনকে কুপিয়ে জখম করে হামলাকারীরা। পরে তাদের উদ্ধার করে মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক রাহাদকে মৃত ঘোষণা করেন।

আর আহত তিনজনকে বরিশাল প্রেরণ করা হয়েছে। বাকি একজন মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। এর মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) মোহাম্মদ ইব্রাহিম জানান, নারীঘটিত প্রেমের বিষয় নিয়ে ছেলেদের মধ্যে দ্বন্দ্ব হয় এবং তা নিয়ে মারামারি হয়েছে। এতে রাহাদ নামে একজন নিহত ও চারজন আহত হয়। আহতদের মধ্যে তিনজনকে বরিশাল পাঠানো হয়েছে। আপাতত এর বেশি কিছু জানানো যাচ্ছে না।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর