১৮ জানুয়ারি, ২০২২ ২২:২৩

শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে এন্ডোস্কোপি ইউনিট চালু

কিশোরগঞ্জ প্রতিনিধি

শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে এন্ডোস্কোপি ইউনিট চালু

কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে এন্ডোস্কোপি ইউনিট চালু করা হয়েছে। মঙ্গলবার হাসপাতালের গ্যাস্ট্রোএন্টারলজি বিভাগ এবং হেপাটোলজি বিভাগে এন্ডোস্কোপি সেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়।

এ সময় মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মো. নজরুল ইসলাম, পরিচালক ডা. মো. হাবিবুর রহমান, উপ পরিচালক ডা. মো. মুজিবুর রহমান, জেলা বিএমএ এর সাধারণ সম্পাদক ডা. এম. এ. ওয়াহাব বাদল, ডা. মো. আমিনুর রহমান, ডা. পিনাকি পাল, ডা. নাজমুল হাসান, ডা. নাজমুল হুদা, ডা. মজিবর রহমান, ডা. মো. আতাউর রহমান, ডা. তানভীর হাসান শোভন, ডা. তাসলীম আরা নীলা, ডা. নাঈমা আফরোজ চন্দন, ডা. আবিদুর রহমান জিমিসহ বিভিন্ন বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসক, নার্স, ইন্টার্ন চিকিৎসকরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে উপ পরিচালক ডা. মো. মুজিবুর রহমান জানান, সীমিত জনবল এবং বিভিন্ন প্রতিকূলতার মধ্যেও হাসপাতাল ও কলেজ কর্তৃপক্ষ এবং সংশ্লিষ্ট বিষয়ের বিশেষজ্ঞ চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের ঐকান্তিক চেষ্টায় এন্ডোস্কোপি সেবা কার্যক্রম চালু করা সম্ভব হয়েছে। প্রাথমিক পর্যায়ে সীমিত পরিসরে এ সেবা পাওয়া যাবে। পরবর্তীতে এ সেবার কলেবর আরো বৃদ্ধি করা হবে বলে তিনি জানান।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর