১৯ জানুয়ারি, ২০২২ ১৪:২৫

প্রেমের ফাঁদে ফেলে বাসায় ডেকে মুক্তিপণ আদায়, গ্রেফতার ২

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রেমের ফাঁদে ফেলে বাসায় ডেকে মুক্তিপণ আদায়, গ্রেফতার ২

মোবাইল ফোনে পরিচয়ের সূত্রে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন রেখা খাতুন। কখনও ইনস্যুরেন্সের কর্মী পরিচয়েও অনেকের কাছাকাছি আসেন তিনি। অভিসারের প্রলোভনে বাসায় ডেকে নেয়া হয় কথিত প্রেমিককে।

এরপর রেখার অন্য সহযোগীরা এসে আটক করে প্রেমিককে। শুরু হয় নির্যাতন। ধারণ করা হয় নগ্ন ভিডিও। আদায় করা হয় মুক্তিপণ। ছিনিয়ে নেয়া হয় সাথে থাকা টাকা, মোবাইল ফোনসহ দামী মালামাল। 

আজ মঙ্গলবার রাতে এই প্রতারক চক্রের নারী সদস্য রেখা খাতুন (৩০) ও তার সহযোগী মোহাম্মদ আলীহিমকে (২১) আটক করেছে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ। 

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন জানান, বেশ কিছুদিন থেকে শহরের বিভিন্ন এলাকায় বাসা ভাড়া নিয়ে প্রেমের ফাঁদ পেতে প্রতারণা করে আসছিল রেখা খাতুন। এ চক্রের টার্গেটে থাকতো অপেক্ষাকৃত সহজ-সরল বা বয়স্ক পুরুষরা। মঙ্গলবার শহরের দক্ষিণ হাসপাতাল পাড়ার ভাড়া বাসায় ষাটোর্ধ এক বৃদ্ধকে জিম্মি করে রেখা ও তার দল।

গোপন সূত্রে খবর পেয়ে সেখানে অভিযান চালায় সদর থানা পুলিশ। এক সহযোগীসহ আটক করা হয় রেখাকে। এ সময় পালিয়ে যায় চক্রের অন্য দুই সদস্য। ওসি আরও জানান, এ চক্রের অন্য সদস্যরা পুরুষ। তাদের আটক করতে অভিযান অব্যাহত রয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর