২৯ জানুয়ারি, ২০২২ ০০:৩৫

কিশোরগঞ্জে ডেভেলপমেন্ট কাপ ফুটবল ক্যাম্পের উদ্বোধন

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জে ডেভেলপমেন্ট কাপ ফুটবল ক্যাম্পের উদ্বোধন

ক্রীড়া পরিদপ্তর, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে কিশোরগঞ্জ জেলায় শুরু হয়েছে ডেভেলপমেন্ট কাপ ফুটবল (অনূর্ধ্ব-১৫) ২০২২ এর ৫ দিনের আবাসিক ক্যাম্প। 

শুক্রবার (২৮ জানুয়ারি) বিকালে কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে এই ক্যাম্পের উদ্বোধন করেন কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. নাজমুল ইসলাম সরকার। 

কিশোরগঞ্জ জেলার ১৩টি উপজেলা থেকে বাছাইকৃত প্রতিভাবান ৩০ জন বালক এই ক্যাম্পে অংশ নেয়ার সুযোগ পেয়েছে। ৫ দিনের ক্যাম্প শেষে প্রতিভাবান খেলোয়াড়রা বিভাগীয় পর্যায়ের বাছাইয়ে অংশ নেয়ার সুযোগ পাবে। সারাদেশের বিভাগীয় দল নিয়ে আয়োজন করা হবে ডেভেলপমেন্ট কাপ ফুটবল (অনূর্ধ্ব-১৫) ২০২২ এর ৮ম আসর। চূড়ান্ত প্রতিযোগিতা থেকে ৪০ জন খেলোয়াড় বাছাই করে উন্নত প্রশিক্ষণের আয়োজন করবে ক্রীড়া পরিদপ্তর। 

কিশোরগঞ্জ জেলা ক্যাম্পে কোচের দায়িত্ব পালন করবেন সুলেমান খান এবং আজিমুদ্দিন আলো। ক্যাম্পের আয়োজক কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসার আল-আমিন জানান, ডেভেলপমেন্ট কাপ ফুটবলে প্রথমবারের মত তৃণমূল পর্যায় থেকে খেলোয়াড় বাছাই করে জেলা পর্যায়ে প্রশিক্ষণের সুযোগ পেয়েছে খেলোয়াড়রা। এই প্রশিক্ষণে ফুটবলের আইন কানুন এবং নৈতিক শিক্ষাও প্রদান করা হবে। এছাড়াও এই আয়োজন থেকে প্রতিভাবান খেলোয়াড়দের দেশের বাইরেও প্রশিক্ষণ নেয়ার সুযোগ রয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর