১৯ এপ্রিল, ২০২২ ২৩:৩৭

নেত্রকোনায় ৪৪ কেজি গাঁজাসহ যুবক আটক

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনায় ৪৪ কেজি গাঁজাসহ যুবক আটক

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

নেত্রকোনায় আন্তঃজেলা বাস টার্মিনাল থেকে মঙ্গলবার (১৯ এপ্রিল) রাতে ৪৪ কেজি গাঁজাসহ এক যুবককে আটক করেছে মডেল থানার পুলিশ। আটক ওই যুবক হলেন ঢাকার গাজীপুর জেলায় জয়দেব ভুরুলিয়া গ্রামের কুরবান আলী (২৬)। তিনি ওই এলাকার মৃত নবাব মিয়ার ছেলে। 

পুলিশ জানায়, গোপন সংবাদের খবরে পারলা বাস টার্মিনাল এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় ঢাকাগামী একটি গেইটলক বাসে যাত্রী বেশে থাকা ওই যুবককে সন্দেহ হয়। পরে তাৎক্ষণিক তাকে চেক করে তার পিঠের ব্যাগ থেকে দুই কেজি গাঁজা উদ্ধার হলে পুরো বাস তল্লাশি চালিয়ে ৭টি লাগেজ ও ব্যগে ২ কেজি করে মোট ২২ টি প্যকেটে ৪৪ কেজি গাঁজা পাওয়া যায়। গাঁজা বহনকারী আটক ওই যুবকের সাথে আরও চার থেকে পাঁচ যুবক থাকলেও পুলিশের তল্লাশি দেখে তারা আগেই পালিয়ে যায়।

পরে পুলিশ গাঁজাসহ আটক যুবককে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করলে জানায়- সে একটি চালানে ৮ হাজার টাকা পায়। পুলিশ আরও জানায়, এই যুবক স্থানীয়দের সহযোগীতায় মাদক পাচার করে। তার সাথে যে বা যারাই আছে তাদেরকেও ধরার চেষ্টা চলছে।

নেত্রকোনা মডেল থানার ওসি খন্দকার শাকের আহমেদ সত্যতা নিশ্চিত করে জানান, অভিনব কায়দায় এই মাদক পাচারকারীরা যাত্রী সেজে গাঁজা বহন করছিল। আটক এই পাচারকারীর সাথে সাধন (২৮), আসাদুল (২৩), তমিজ (২৬) ও আব্দুল্লাহ (২৫) নামের যুবকরাও ছিলো। তারা সবাই এই মাদক ব্যবসায় জড়িত। নিয়মিত আইনে মামলা দিয়ে সাথে থাকা অন্যদেরকেও আটক করা হবে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর