২৬ মে, ২০২২ ১১:২০

সমাজসেবা কার্যালয় থেকে ইউনিয়ন মাঠকর্মীর মরদেহ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

সমাজসেবা কার্যালয় থেকে ইউনিয়ন মাঠকর্মীর মরদেহ উদ্ধার

ফাইল ছবি

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা সমাজসেবা কার্যালয়ের কক্ষ থেকে শামীম হোসেন (৩৩) নামে এক ইউনিয়ন মাঠকর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত শামীম হোসেন হচ্ছেন জেলার নাচোল পৌর এলাকার মাস্টাপাড়া মহল্লার শামসুদ্দীনের ছেলে।

জানা গেছে, গতকাল বুধবার (২৫ মে) অফিস ছুটির পর শামীম বাড়ি ফিরে না গেলে তার স্ত্রী গোলাপী শামীমের ফোনে ফোন দিয়ে সাড়া না পেলে রাত ৮ টার দিকে উপজেলা সমাজ সেবা অফিসে এসে হাজির হন তিনি। এসময় দরজার ছিটকিনি বাইরে থেকে খুললে শামীমের অর্ধঝুলন্ত লাশ দেখতে পান তিনি। পরে স্থানীয়রা নাচোল থানা পুলিশকে খবর দিলে রাত ৯টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। 

নিহতের বোন জামাই ইব্রাহিম জানান, তার পা মাটিতে রাখা ছিল। এতে ধারণা করা হচ্ছে তাকে হত্যার পর পরিকল্পিত ভাবে অফিসের জানলার সাথে অর্ধ ঝুলন্ত অবস্থায় রেখে দিয়েছে। খবর পেয়ে রাতেই নাচোল উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ, গোমস্তাপুর সার্কেল অফিসার(এ.এসপি) শামছুল আযম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

এবিষয়ে নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু রহমান জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর কারণ সম্পর্কে ধারণা পাওয়া যাবে। শামীম হোসেন নাচোল উপজেলা সমাজ সেবা কার্যালয়ের ফতেপুর ইউনিয়ন মাঠকর্মী হিসাবে দ্বায়িত্ব পালন করতেন। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর