২৮ মে, ২০২২ ২০:০৪

পরাজিত মেম্বার প্রার্থীকে হাতুড়ি পেটা, থানায় মামলা

গলাচিপা প্রতিনিধি

পরাজিত মেম্বার প্রার্থীকে হাতুড়ি পেটা, থানায় মামলা

প্রতিপক্ষের হামলায় আহত আনিসুর রহমান

পটুয়াখালীর গলাচিপায় নির্বাচনের জেরে প্রতিপক্ষের হাতুড়ির পেটায় আনিসুর রহমান (৪০) নামে একজন পরাজিত ইউপি সদস্য গুরুতর আহত হয়েছেন। গতকাল শুক্রবার উপজেলার চরকপালবেড়া গ্রামে এ হামলার ঘটনা ঘটে। 

হামলার শিকার আনিসুর ওই গ্রামের মৃত আসমান আলী চৌকিদারের ছেলে। অন্যদিকে হামলাকারীরা হলেন- একই গ্রামের ৯ নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য দুলাল খান (৪৮) ও তার ছোট ভাই তুহিন খান (৩৬)।

পরে স্থানীয়রা উদ্ধার করে আহত আনিসুরকে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় আহত আনিসুর রহমান বাদি হয়ে তুহিন খান ও ইউপি সদস্য দুলাল খানসহ অজ্ঞাতনামা ৩/৪ জনের বিরুদ্ধে শুক্রবার রাতে গলাচিপা থানায় একটি মামলা দায়ের করেছেন বলে জানিয়েছেন গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমআর শওকত আনোয়ার ইসলাম।

আহত আনিসুর রহমান বলেন, বিগত ইউপি নির্বাচনে উপজেলার চরকাজল ইউনিয়নের ৯ নং ওয়ার্ড থেকে আমি ও দুলাল খান ইউপি নির্বাচনে সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করি। নির্বাচনে আমি পরাজিত হই। নির্বাচনে বিজয়ী হওয়ার পরেই দুলাল আমার কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। টাকা দিতে অস্বীকার করায় প্রায়ই আমার পথ আটকাতো এবং আমাকে প্রাণনাশের হুমকি দিত দুলাল। অবশেষে শুক্রবার চরকপালবেড়া বাজারে দুলাল খানের নেতৃত্বে তার ছোট ভাই তুহিন খান ও সংঘবদ্ধ একটি স্থানীয় সন্ত্রাসী দল লোহার হাতুড়ি ও লাঠিসোটা দিয়ে পরিকল্পিতভাবে আমার ওপর হামলা চালায়। এতে আমার ডান হাতের কনুই ভেঙে গেছে।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমআর শওকত আনোয়ার ইসলাম বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। আনিসুর রহমানের ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারে জোর চেষ্টা চলছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর