৩ জুলাই, ২০২২ ০০:৩০

গাংনীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল যুবকের

মেহেরপুর প্রতিনিধি

গাংনীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল যুবকের

প্রতীকী ছবি

মেহেরপুরের গাংনীতে আলগামন (শ্যালো ইঞ্জিন চালিত) ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও তিনজন। শনিবার রাত ৯টার দিকে মেহেরপুর কুষ্টিয়া সড়কের মটমুড়া ইউনিয়ন পরিষদের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি আলগামনের চালক গাংনী উপজেলার করমদি গ্রামের সরকার পাড়ার আকমাল হোসেনের ছেলে রবিউল ইসলাম (৩২)। গুরুতর আহতরা মোটরসাইকেলের ৩ আরোহী। তারা হলেন-গাংনী উপজেলার বাওট গ্রামের শফিরুল ইসলামের ছেলে সাইফ (১৮), জমির উদ্দীনের ছেলে অন্তর (১৮) ও রিয়াজুল ইসলামের ছেলে জুনায়েদ (১৮)।

স্থানীয়রা জানায়, আলগামনটি কুষ্টিয়া থেকে আসছিল। আর তিনজন আরোহী নিয়ে একটি মোটরসাইকল বিপরীত দিক থেকে আসছিল। তারা উভয়ে মটমুড়া ইউনিয়ন পরিষদের সামনে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তারা রাস্তায় পড়ে যান। পরে এলাকাবাসী ও কুমারীডাঙ্গা পুলিশ ফাঁড়ির সদস্যরা আহতদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে পাঠায়।

আলগামন চালক রবিউল ইসলামের অবস্থা আশঙ্কাজনক হলে কর্তব্যরত চিকিৎসক তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করে। পরে কুষ্টিয়া যাওয়ার পথে আকুবপুর নামক স্থানে পৌঁছালে তিনি মারা যান। শেষ খবর পাওয়া পর্যন্ত আহতরা আশঙ্কাজনক হওয়ায় তাদের কুষ্টিয়া মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের পরিবারের লোকজন অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর