৫ জুলাই, ২০২২ ১৬:৩৬

দিনাজপুরে মুখরিত বিনোদন কেন্দ্রগুলো

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে
মুখরিত বিনোদন কেন্দ্রগুলো

শত কর্মব্যস্ততার মধ্যেও মানুষ একটু বিনোদনের জন্য শহর ছেড়ে একটু দুরে পরিবার পরিজন নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরতে যায়। আবার অনেকেই বিনোদনের খোঁজে দেশের একপান্ত থেকে অন্যপ্রান্তে ঘুরে বেড়ান। তাই বিনোদন প্রেমী মানুষের একটু বিনোদনের চাহিদা মেটাতে দিনাজপুরে বোচাগঞ্জের দৌলতপুরে সায়মা পারভেজ রিসোর্ট অনেকেরই দৃষ্টি কেড়েছে। 

এছাড়াও ঈদ-উল-আযহার আনন্দ ও উৎসবে বিনোদন পিপাসুদের স্বাগত জানাতে রঙিন সাজে সেজেছে দিনাজপুরের সিটিপার্ক, মায়াবী স্বপ্নময় ভুবন স্বপ্নপুরীসহ রামসাগর, মোহনপুরের রাবার ড্যাম, বড়মাঠের ঈদ আনন্দ মেলা, বীরগঞ্জের সিংড়া ফরেস্টসহ বিভিন্ন বিনোদন কেন্দ্র। দিনাজপুর সিটি পার্কের দেয়ালে ও বিভিন্ন স্থানে স্থাপিত মুর‌্যাল ছাড়াও রয়েছে বিভিন্নপশুপাখীর অবিকল ভাস্কর্য, ইলেকট্রিক দোলনা, নাগরদোলা, ট্রেন,এ্যাকুরিয়াম। 

এদিকে সম্প্রতি উদ্বোধনের পর থেকেই সায়মা পারভেজ রিসোর্টটি বিনোদন প্রেমীদের পদচারনায় মুখরিত হয়ে উঠেছে।ঈদকে সামনে রেখে নতুন আঙিকে দৃষ্টিনন্দন করা হয়েছে। 

সেতাবগঞ্জ-পীরগঞ্জ সড়কের বোচাগঞ্জের নাফানগর ইউপির দৌলতপুর উচ্চ বিদ্যালয় সংলগ্ন এ বিনোদন কেন্দ্রটি। এই বিনোদন কেন্দ্রে শিশুদের জন্য বিভিন্ন রাইড, সুইমিংপুল, স্প্রিড বোর্ড, পেডেল বোর্ড, ভাসমান ঝর্ণা সহ বিভিন্ন আকর্ষনীয় সাজে সজ্জিতকরন করা হয়েছে। রিসোর্টে প্রবেশ মূল ২০ টাকা, বিভিন্ন রাইডে উঠতে নির্ধিরিত মূল্য রয়েছে-এছাড়াও পিকনিক, পার্টির ব্যবস্থা রয়েছে জানায় কর্তৃপক্ষ।

রিসোর্টের স্বত্বাধিকারী মোঃ সাদরুল পারভেজ জানান, এলাকার সর্বস্তরের মানুষের বিনোদনের কথা চিন্তা করেই তিনি প্রায় ১০ একর জায়গা জুড়ে সায়মা পারভেজ রিসোর্ট চালু করেছেন। প্রতিদিন আশপাশের মানুষসহ দুর দুরান্ত থেকে অসংখ্যা মানুষ এ বিনোদন কেন্দ্রে বেড়াতে আসছেন। ভবিষ্যতে এই রিসোর্টটিকে আরো আধুনিকায়ন ও নতুন নতুন রাইড সংযোজন করবেন বলে জানান তিনি। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর