২৫ সেপ্টেম্বর, ২০২২ ১১:৩৫

টেকনাফ থেকে ১৩টি স্বর্ণবার উদ্ধার

কক্সবাজার ও টেকনাফ প্রতিনিধি

টেকনাফ থেকে ১৩টি স্বর্ণবার উদ্ধার

ফাইল ছবি

কক্সবাজারের টেকনাফে কোস্টগার্ডের অভিযানে বার্মিজ গুড়ের মধ্যে লুকানো অবস্থায় ১৩টি স্বর্ণের বার জব্দ করা হয়েছে। জব্দকৃত স্বর্ণের ওজন ২১৫৯.৪৩ গ্রাম।

বাংলাদেশ কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তর্কি (বিএন) গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, রবিবার আনুমানিক রাত ২টার দিকে স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মো. আশিক আহমেদের নেতৃত্বে টেকনাফ থানাধীন বরইতলী এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন সময়ে মিয়ানমার থেকে টেকনাফ স্থল বন্দরের দিকে আসা একটি বোট হতে নেমে একজন ব্যক্তিকে ১টি হলুদ রংয়ের বস্তা মাথায় নিয়ে বরইতলী প্যারা বনের ভিতরে প্রবেশ করতে দেখা যায়। গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্টগার্ড সদস্য কর্তৃক তাকে থামার জন্য সংকেত দেওয়া হলে  সে বস্তাটি ফেলে দিয়ে বরইতলী পাহাড়ের মধ্যে দ্রুত পালিয়ে যায়। পরবর্তীতে বস্তাটি তল্লাশি করে ৩০ কেজি বার্মিজ গুড়ের মধ্যে অভিনব কায়দায় লুকিয়ে রাখা সর্বমোট ১৩টি স্বর্ণের বার জব্দ করা হয়। 

তিনি আরও জানান, জব্দকৃত স্বর্ণের বার পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ কাস্টমস গোয়েন্দা ও তদন্ত সার্কেল কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করা হয়।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর