৩ অক্টোবর, ২০২২ ১৮:১৩

ফেনীতে পুলিশের মামলায় ছাত্রদল যুবদলের ১৪ নেতাকর্মী কারাগারে

ফেনী প্রতিনিধি

ফেনীতে পুলিশের মামলায় ছাত্রদল যুবদলের ১৪ নেতাকর্মী কারাগারে

প্রতীকী ছবি

ফেনী জেলা যুবদল ও ছাত্রদলের ১৪ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। গত ১২ আগস্ট ফেনী শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কে পুলিশের সাথে সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলায় তাদের গ্রেফতার করা হয়। মামলাটি হওয়ার পর এই ১৪ নেতৃবৃন্দ হাইকোর্টে থেকে ৬ সপ্তাহের জামিন নেন। জামিনের মেয়াদ শেষে সোমবার নিম্ম আদালতে আত্মসমর্পণ করে পুনরায় জামিন আবেদন করলে আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।  

কারাগারে প্রেরণ করা নেতাকর্মীদের মধ্যে রয়েছে ফেনী জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি ভিপি বেলাল, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এস এম কায়সার এলিন, ফেনী সদর উপজেলা যুবদলের আহ্বায়ক নিজাম উদ্দিন মাস্টার, ফেনী পৌর যুবদলের আহ্বায়ক জাহিদ হোসেন বাবলু, ফেনী জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জাকের হোসেন রিয়াদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি জাহিদুল ইসলাম শিমুল, দাগনভুইয়া পৌর যুবদলের আহ্বায়ক ভিপি ইমাম, সদর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক ফরিদুল ইসলাম রাহাত, দিদারুল আলম, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক ফজলে রাব্বী, পৌর ছাত্রদলের সদস্য সচিব ইব্রাহিম পাটোয়ারী ইবু, যুবদল নেতা ফজলুল হক মুন্না, মামুন।

এদিকে জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার ও সদস্য সচিব আলাল উদ্দিন আলাল এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ছাত্রদল ও যুবদল নেতৃবৃন্দকে অবিলম্বের মুক্তির দাবি করেন ও গ্রেফতারের প্রতিবাদ জানান। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর