১৯ অক্টোবর, ২০২২ ১৬:৪৫

সুনামগঞ্জে মনিরের জয়ে উচ্ছ্বসিত জাপা

সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জে মনিরের জয়ে উচ্ছ্বসিত জাপা

সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মো. মনির জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে বিপুল ভোটে বিজয়ী হওয়ায় উচ্ছ্বসিত জাপা নেতাকর্মীরা।

সোমবার অনুষ্ঠিত নির্বাচনে  জেলা কৃষক লীগের আহবায়ক আব্দুল কাদির শান্তি মিয়াকে বড় ব্যবধানে পরাজিত করেন তিনি। ৭৭ ভোটে বিজয়ী মনিরের প্রতিদ্বন্দ্বি শান্তি মিয়া পান ৫৫ ভোট। সদর উপজেলা নিয়ে গঠিত এই ওয়ার্ডে জাপা নেতার এমন বিজয়কে তৃণমূলে দলের শক্তিশালী অবস্থানের বহিঃপ্রকাশ হিসেবে দেখা হচ্ছে।

এর আগে গেল ইউনিয়ন পরিষদ নির্বাচনের সুনামগঞ্জ-৪ আসনের অন্তর্গত সদর ও বিশ্বম্ভরপুর উপজেলায় ব্যাপক সফলতা পায় জাতীয় পার্টি। দলের কয়েকজন নেতা চেয়ারম্যান পদে জয়ী হওয়ার পাশাপাশি প্রতিটি ইউনিয়নে মূল প্রতিদ্বন্দ্বিতায় জায়গা করে নেন জাপা মনোনীত প্রার্থীরা। তৃণমূলের এমন সফলতা আগামী জাতীয় সংসদ নির্বাচনে ইতিবাচক ভূমিকা রাখবে বলে মনে করেন দলের নেতাকর্মীরা।

নবনির্বাচিত সদস্য ও জেলা জাপার সদস্য সচিব মো. মনির উদ্দিন বলেন, এখানে জাতীয় পার্টির জনসমর্থনকে বিগত এক দশকে সংগঠিত করেছেন সদর আসনের সংসদ সদস্য ও জেলা জাপার আহবায়ক অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ। তার গতিশীল নেতৃত্বে দল শক্তিশালী হওয়ায় দীর্ঘদিন পর ব্যাপক সাফল্য পাই আমরা। প্রতিটি ইউনিয়নে মূল প্রতিদ্বন্দ্বিতায় চলে আসে জাপা। কয়েকটিতে অল্প ব্যবধানে আমরা পরাজিত হয়েছি। দীর্ঘদিন পর তৃণমূলে জাপা এমন সাফল্য পাওয়ায় আমাদের নেতাকর্মীরা উচ্ছ্বসিত। 

তিনি বলেন, জেলা পরিষদে আমার বিজয়ও সেই সাফল্যের ধারাবাহিকতার অংশ। বর্তমানের সাংগঠনিক শক্তি নিয়ে জাপা আগামী নির্বাচনে পীর মিসবাহর নেতৃত্বে জোটবদ্ধ কিংবা একক- যে কোনোভাবে লড়াই করার শক্তি ও সাহস রাখে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর