২৮ নভেম্বর, ২০২২ ২০:০০

মাছের খাবার সরবরাহের আড়ালে মাদক ব্যবসা, যুব্ক আটক

নারায়ণগঞ্জ ও সোনারগাঁও প্রতিনিধি

মাছের খাবার সরবরাহের আড়ালে মাদক ব্যবসা, যুব্ক আটক

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জে মাছের খাবার সরবরাহের আড়ালে পাচারের সময় ৪৩ কেজি গাঁজাসহ জুয়েল (২৭) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। রবিবার রাতে জেলার সোনারগাঁও উপজেলার মেঘনা টোল প্লাজা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ট্রাক তল্লাশি করে তাকে আটক করা হয়।

আটক জুয়েল কুমিল্লা জেলা সদরের আলেখারচর বিশ্বরোড এলাকার মৃত আবুল কাশেমের ছেলে। অভিযানের নেতৃত্ব দেয়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) শেখ বিল্লাল হোসেন সোমবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, মাছের খাবার সরবরাহের আড়ালে কুমিল্লা থেকে বিপুল পরিমাণ মাদকের চালান নিয়ে দুই টনের একটি ট্রাক নারায়ণগঞ্জের উদ্দেশে আসছে, এমন সংবাদ পেয়ে মধ্যরাতে সোনারগাঁওয়ের মেঘনা টোল প্লাজা এলাকায় পুলিশের চেকপোস্ট বসানো হয়। রাত দুইটায় ট্রাকটি টোল প্লাজা অতিক্রম করার সময় পুলিশের চেকপোস্ট দেখে পালানোর চেষ্টা করে।

এসময় পুলিশ তাকে আটক করে ট্রাকে তল্লাশি চালায়। একপর্যায়ে ট্রাকে থাকা মাছের খাবারের অনেকগুলো বস্তার মধ্যে ছয়টি বস্তা থেকে ৪৩ কেজি গাঁজা জব্দ করা হয়। জব্দকৃত গাঁজার আনুমানিক মূল্য ৮ লাখ ৬০ হাজার টাকা। আটককৃত মাদক ব্যবসায়ী জুয়েলের বিরুদ্ধে সোনারগাঁও থানায় মামলাসহ আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর