৩ ডিসেম্বর, ২০২২ ১৯:৩৭

পেকুয়ায় শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি:

পেকুয়ায় শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার

কক্সবাজারের পেকুয়ায় উপজেলার উজানটিয়া ইউনিয়নের করিয়ারদিয়া এলাকার একটি চিংড়িঘের থেকে ৬ বছর বয়সী খাদিজাতুল কোবরা মাহিয়া নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পেকুয়া থানা পুলিশ। শনিবার বিকাল ৩টায় উজানটিয়া করিয়ারদ্বিয়া চিংড়িঘেরে স্থানীয় জেলেরা শিশু মাহিয়ার লাশ ভাসতে দেখে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে জানায়।

পরে উজানটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল করিম পেকুয়া থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে ৬ বছর বয়সি একটি কন্যা শিশুর লাশ উদ্ধার করেন।

শিশু খাদিজাতুল কোবরা মাহিয়া মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের দক্ষিণ সাইরার ডেইল এলাকার আয়াত উল্লাহর মেয়ে।
জানা যায়, গত বুধবার (৩০ নভেম্বর) সকালে মহেশখালী উপজেলার মাতারবাড়ী এলাকায় স্কুলে যাওয়ার পর আর বাড়ী ফিরেনি মাহিয়া। পরে অনেক খোঁজাখুঁজির পর মাহিয়ার কোন সন্ধান পাওয়া যায়নি। 

পরে অজ্ঞাত একটি মোবাইল নম্বর থেকে শিশুর পিতা আয়াতুল্লাহর কাছে ২৪ ঘন্টা সময় দিয়ে পাঁচ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করেন। অন্যথায় তার মেয়েকে হত্যার হুমকি দেন। পরে নিখোঁজ মাহিয়ার পিতা বাদি হয়ে মহেশখালী থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। 

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ ওমর হায়দার বলেন, উজানটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এর কাছ থেকে খবর পেয়ে করিয়ারদিয়া এলাকার চিংড়িঘের থেকে এক কন্যা শিশুর ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করা হয়। লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর