৪ ডিসেম্বর, ২০২২ ২০:৪৯

রাজবাড়ীর দুই পুলিশ তদন্ত কেন্দ্র পেল নতুন গাড়ি

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীর দুই পুলিশ তদন্ত কেন্দ্র পেল নতুন গাড়ি

রাজবাড়ীর দুই পুলিশ তদন্ত কেন্দ্র পেল নতুন গাড়ি

রাজবাড়ীতে পুলিশের কার্যক্রম আরো গতিশীল করতে দুইটি পুলিশ তদন্ত কেন্দ্রে দেয়া হয়েছে ডাবল কেবিন পিকআপ। রবিবার দুপুরে রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান রাজবাড়ী সদরের খানখানাপুর পুলিশ তদন্তকেন্দ্র ও পাংশা উপজেলার বাহাদুর পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জের কাছে এই ডাবল কেবিন পিকআপের চাবি হস্তান্তর করেন।

এ সময় খানখানপুর পুলিশ তদন্তকেন্দ্রের পরিদর্শক মো. শাখাওয়াত হোসেন ও বাহাদুরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মো. জাফর আলী বিশ্বাস গাড়ি দুইটি গ্রহণ করেন।

জেলা পুলিশ সুপার কার্যালয় সূত্রে জানা যায়, রাজবাড়ী জেলা পুলিশের নিজস্ব অর্থায়ন ও ব্যবস্থাপনায় দুইটি তদন্ত কেন্দ্রে গাড়ি দেওয়া হয়েছে। খানখানপুরের আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য ওই এলাকার মানুষ দীর্ঘদিন একটি গাড়ির দাবি করে আসছিল। জনগণের দাবি ও পুলিশি কার্যক্রম গতিশীল করার জন্য পুলিশের পক্ষ থেকে ডাবল কেবিন পিকআপ প্রদান করা হয়েছে।

রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, পুলিশের কার্যক্রম গতিশীল করার জন্য গাড়ি দুইটি দেওয়া হলো। মানুষের কাছে দ্রুত সেবা নিয়ে পৌঁছানোর জন্য জেলা পুলিশের এই উদ্যোগ।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দীন, মো. রেজাউল ইসলাম, রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন ও ট্রাফিক ইন্সেপেক্টর তারক চন্দ্র পালসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর