৪ ডিসেম্বর, ২০২২ ২১:০৯

লক্ষ্মীপুরে পুলিশের বাধায় যুবদলের বিক্ষোভ মিছিল পণ্ড

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে পুলিশের বাধায় যুবদলের বিক্ষোভ মিছিল পণ্ড

লক্ষ্মীপুরে পুলিশের বাধায় যুবদলের বিক্ষোভ মিছিল পণ্ড

লক্ষ্মীপুরে পুলিশের বাধায় যুবদলের বিক্ষোভ মিছিল পণ্ড হয়েছে। কেন্দ্রীয় যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও সহ-সভাপতি নুরুল ইসলাম নয়নকে গ্রেফতার করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের করেছিল জেলা যুবদল।

রবিবার দুপুর ২টার দিকে শহরের দক্ষিণ তেহমুণী মার্কাস মসজিদ প্রাঙ্গণ থেকে যুবদলের নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি দক্ষিণ তেহমুণী ট্রাফিক চত্বরের দিকে প্রবেশ করার চেষ্টা করলে পুলিশের বাধার মুখে পণ্ড হয়ে যায়। 

এসময় উপস্থিত ছিলেন জেলা যুবদলের আহ্বায়ক রেজাউল করিম লিটন, সদস্য সচিব আবদুল আলীম হুমায়ুন ও সৈয়দ রশীদুল হাসান লিংকনসহ বিপুলসংখ্যক নেতাকর্মী।

জেলা যুবদলের সদস্য সচিব আবদুল আলীম হুমায়ুন বলেন, কেন্দ্রীয় শীর্ষ দুই নেতার গ্রেফতারের প্রতিবাদে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। এসময় পুলিশ আমাদের মিছিলে বাধা দেয়। তিনি পুলিশি বাধার ঘটনার নিন্দা জ্ঞাপন করেন। একই সাথে কেন্দ্রীয় নেতাদের অন্যায়ভাবে গ্রেফতার করা হয়েছে উল্লেখ করে অবিলম্বে তাদের নিঃশর্ত মুক্তির দাবি জানান।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন জানান, যুবদলের নেতাকর্মীরা একটি মিছিল নিয়ে বিশৃঙ্খলা সৃষ্টির উদ্দেশ্যে বাজারের দিকে প্রবেশ করার চেষ্টা করে। এসময় আইনশৃঙ্খলা বাহিনীর বাধার মুখে যুবদলের মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর