৭ ডিসেম্বর, ২০২২ ১৪:৫২

স্বামীর নির্যাতনে শরীরে আগুন দিয়ে স্ত্রীর আত্মহত্যার চেষ্টা

কালিয়াকৈর প্রতিনিধি

স্বামীর নির্যাতনে শরীরে আগুন দিয়ে স্ত্রীর আত্মহত্যার চেষ্টা

ফাইল ছবি

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আন্ধারমানিকে স্বামীর নির্যাতন সহ্য না করে স্ত্রী ফাতেমা নিজের গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। এতে পুড়ে গেছে তার হাত-পাসহ শরীরের বিভিন্ন অংশ। মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। 

দগ্ধ ফাতেমা আক্তার (৪৫) কালিয়াকৈর উপজেলার আন্দারমানি এলাকার কিয়াম উদ্দিনের মেয়ে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার ফাতেমা আক্তার ও সুরুজ আলী গত ২৮ বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয়। উপজেলার আন্ধারমানিক এলাকায় মঙ্গলবার রাতে স্বামী সুরুজের অত্যচার সহ্য করতে না পেরে স্ত্রী ফাতেমা বেগম নিজের শরীরের কেরোসিন তেল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এসময় তার ডাক চিৎকারে পরিবার ও এলাকাবাসী এগিয়ে আসলে ততক্ষণের তার নিজের শরীরের অধিকাংশ আগুনে পুড়ে যায়। পরে তাকে উদ্ধার করে ঢাকা শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়। 

স্বামী সুরুজ আলী বলেন, আমি গাড়ি নিয়ে বাইরে ছিলাম আমার বোন আমাকে খবর দিলে তখন বাড়িতে এসে দেখতে পাই আমার স্ত্রীর শরীর আগুনে পুড়ে গেছে। 

মেয়ের ভাই ইসলাম উদ্দিন বলেন, ২৮ বছর আগে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। তার স্বামী সুরুজ আলী মাঝে মধ্যে অনৈতিক কাজে লিপ্ত থাকে, এই বিষয় নিয়ে নিজেদের মধ্যে বসা হয়েছে। কিন্তু কোনো ভাবেই তাকে সংশোধন করা যাচ্ছে না। এই নিয়ে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এই সূত্র ধরে গতকাল রাতে আমার বোন নিজের শরীরে আগুন ধরায়। এখন সে শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি রয়েছে।

মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহিদুল ইসলাম জানান, বিষয়টি আমার জানা নেই। তবে এখনই খোঁজ নিয়ে দেখছি।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর