৭ ডিসেম্বর, ২০২২ ২১:৪৯

কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে এক কিশোরীকে (১৪) ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় মো. সায়েম মিয়া (২০) নামে একজনকে অভিযুক্ত করে ওই কিশোরীর বাবা নাসিরনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। 

গত ১ ডিসেম্বর উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের শ্রীঘর গ্রামের আশ্রয়ণ প্রকল্পে এ ঘটনা ঘটে। অভিযুক্ত সায়েম মিয়া উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের শ্রীঘর গ্রামের লম্বাহাটির নাইম উদ্দিনের ছেলে।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, ভুক্তভোগীর বাবা উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের শ্রীঘর গ্রামের আশ্রয়ণ প্রকল্পের একজন বাসিন্দা। সে গ্রামে ভিক্ষা করে সংসার চালায়। অভিযুক্ত সায়েম একজন সন্ত্রাসী প্রকৃতির লোক। প্রায় সময় রাস্তায় চলাচলের সময় ওই কিশোরীকে উত্যক্ত করে আসছিল। ঘটনার আগের দিন (৩০ নভেম্বর) কিশোরীর মা অসুস্থ থাকায় তার বাবা মাকে নিয়ে ব্রাহ্মণবাড়িয়া ঘাটুরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছিল। খালি বাড়িতে কিশোরী একা থাকায় তার ঘরে প্রবেশ করে জোরপূর্বক ধর্ষণের চেষ্ঠা করে। পরে তার চিৎকারে আশ পাশের লোকজন চলে আসলে সায়েম পালিয়ে যায়। কিশোরীর বাবা এ ঘটনা স্থানীয়দের মাধ্যমে জানতে পেরে ব্রাহ্মণবাড়িয়া থেকে বাড়িতে এসে স্থানীয়দের কাছে জানিয়ে বিচার দাবি করেন। বিচার না পেয়ে নাসিরনগর থানায় একটি লিখিত অভিযোগ দেয়। অভিযুক্ত সায়েম মিয়ার বাড়িতে গিয়ে তাকে পাওয়া যায়নি। স্থানীয়রা জানান মেয়ের বাবা থানায় অভিযোগের পর সায়েমসহ তার পরিবারের লোকজন পালিয়েছে।

নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাবিবুল্লাহ সরকার জানান, অভিযোগ পাওয়ার পর ঘটনার তদন্ত চলছে। অভিযুক্তকে আটক করতে অভিযান চালানো হচ্ছে। কিন্তু তাকে বাড়িতে গিয়ে পাওয়া যায়নি।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর