১০ ডিসেম্বর, ২০২২ ১৭:২৪

কুড়িগ্রামে ১০ জয়িতাকে সংবর্ধনা

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামে ১০ জয়িতাকে সংবর্ধনা

কুড়িগ্রামে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে ১০ জয়িতাকে সংবর্ধনা দেয়া হয়েছে। শুক্রবার বিকেলে জেলা প্রশাসন স্বপ্নকুঁড়ি রিসোর্স সেন্টারে সমাজে বিভিন্ন কর্মকাণ্ডে অবদান রাখার স্বীকৃতি স্বরুপ তাদের এ সংবর্ধনা প্রদান করা হয়।

জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে এ অনুষ্ঠানে আলোচনা সভায় বক্তব্য রাখেন নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ, অতিরিক্ত জেলা প্রশাসক মিনহাজুল ইসলাম, পৌর মেয়র কাজিউল ইসলাম, জেলা মহিলা বিষয়ক কার্যালয়ের উপ-পরিচালক জেবুন নেছা প্রমুখ। 

শেষে অনুষ্ঠানে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে জেলা ও উপজেলা পর্যায়ে পাঁচটি ক্যাটাগরিতে বিশেষ অবদান রাখার স্বীকৃতি স্বরুপ ১০ জন জয়িতাকে সংবর্ধনা দেওয়া হয়। 

জেলা পর্যায়ে শ্রেষ্ঠ জয়িতারা হলেন, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার চন্দ্রখানা বালাটারী গ্রামের লাইজু খাতুন লিমা, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্য অর্জনকারী কুড়িগ্রাম পৌরসভার হাঁটিরপাড়ের নিবেদিতা রায়, সফল জননী হিসেবে নাগেশ্বরী উপজেলার রায়গঞ্জ ইউনিয়নের পশ্চিম রায়গঞ্জের এলিজা আকতার জাহান, নির্যাতনে বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরু করা নারী নাগেশ্বরী উপজেলার আন্ধারীরঝাড় ইউনিয়নের খামার আন্ধারীরঝাড় সড়ককাটা এলাকার জেসমিন খাতুন এবং সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখার জন্য কুড়িগ্রাম পৌরসভার সরদার পাড়ার রেহেনা পারভীন। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর