৬ জানুয়ারি, ২০২৩ ১৩:৫২

নেত্রকোনার কলমাকান্দা বাজারে অগ্নিকাণ্ড

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনার কলমাকান্দা বাজারে অগ্নিকাণ্ড

মধ্যরাতে নেত্রকোনার জেলার সীমান্ত উপজেলার কলমাকান্দার বাজারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় কলমাকান্দা ফায়ার সার্ভিস, পুলিশ ঘণ্টাখানেক চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

গত বৃহস্পতিবার রাত একটার দিকে বাজার এলাকার সুধাংশু সরকারের মনোহারি দোকানে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে তার দোকানটি গোডাউনসহ পুড়ে যায় এবং পাশের একটি দোকানের আংশিক ক্ষতি সাধিত হয়েছে। ক্ষতিগ্রস্তরা জানান, তাদের আনুমানিক ২০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, মধ্যরাতে কলমাকান্দা চাউল মহাল সংলগ্ন সুধাংশু সরকারের মনোহারী দোকান থেকে এই আগুনের সূত্রপাত হয়। আগুনের খবর আশপাশের লোকজন আগুন নেভানোর চেষ্টা করেন। কিন্তু আগুন ক্রমেই বেড়ে যেতে থাকে। খবর পেয়ে কলমাকান্দা ফায়ার সার্ভিস ও পুলিশ এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

কলমাকান্দা ফায়ার সার্ভিসের ইনচার্জ লিডার এমদাদুল ইসলাম জানান, খবর পাওয়ার সাথে সাথে দ্রুত আমরা ঘটনাস্থলে পৌঁছাই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বিদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়।

এ ব্যাপারে কলমাকান্দা থানার পরিদর্শক তদন্ত খোকন কুমার সাহা বলেন, বাজারের টহলরত পুলিশ প্রথমে আগুন দেখে ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজনের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। প্রাথমিক ধারণা, এ আগুনে প্রায় ১৫ থেকে ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে। 


বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর