২৮ মার্চ, ২০২৩ ০৮:৪২

ঝিনাইদহে সাতসকালে সড়কে প্রাণ গেল স্বামী-স্ত্রীর

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে সাতসকালে সড়কে প্রাণ গেল স্বামী-স্ত্রীর

ঝিনাইদহের কালীগঞ্জে মোবারকগঞ্জ চিনিকলের সামনে স্যালোইঞ্জিন চালিত ভ্যানের সাথে মাছবোঝাই পিকআপের সংঘর্ষে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন ভ্যানের দুই যাত্রী। 

মঙ্গলবার (২৮ মার্চ) সকাল ৬ টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- ঝিনাইদহ সদরের বিষয়খালী গ্রামের ছাবদার আলী ও তার স্ত্রী পারভীনা বেগম। এ ঘটনায় আহত হয়েছেন নিহত দম্পতির মেয়ে সাথী খাতুন, ভ্যানের চালক করিম ও অপর এক শিশু। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক ইকবাল কবির জানান, সকালে ফজরের নামায পড়ে ভ্যানযোগে মেয়েকে যশোরে ডাক্তার দেখানোর উদ্দেশ্যে ছাবদার আলী তার পরিবারের সদস্যদের নিয়ে রওনা দেয়। পথিমধ্যে কালীগঞ্জের মোবারকগঞ্জ চিনিকলের সামনে পৌঁছালে পিছনের দিক থেকে আসা মাছবোঝাই পিকআপ ভ্যান যাত্রীবাহী ওই ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় পারভীনা খাতুন। 

তিনি আরও বলেন, গুরুতর আহত অবস্থায় তার স্বামী ছাবদার আলী, মেয়ে সাথী খাতুন, ভ্যানচালক করিম ও অপর এক শিশুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এসময় ছাবদার আলীর শারীরিক অবস্থার অবনতি হলে তাকে যশোর জেনারেল হাসপাতালে নেওয়ার পথেই মৃত্যু হয়।

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর