২৯ মে, ২০২৩ ১৪:২৬

চাঁপাইনবাবগঞ্জে দুর্ঘটনায় প্রশিক্ষক নিহত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে দুর্ঘটনায় প্রশিক্ষক নিহত

প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জে প্রশিক্ষণার্থীর ফকলিফটার (কনটেইনার লোড-আনলোড গাড়ি) চাপায় গোলাম রসুল (৫০) নামে এক প্রশিক্ষক নিহত হয়েছেন। মৃত গোলাম রসুল চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার কল্যাণপুর মহল্লার মৃত আলাউদ্দিনের ছেলে। তিনি চাঁপাইনবাবগঞ্জ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র-টিটিসির সহকারী প্রশিক্ষক পদে কর্মরত ছিলেন।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে এই দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, চাঁপাইনবাবগঞ্জ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সহকারী প্রশিক্ষক গোলাম রসুল এক প্রশিক্ষণার্থীকে ফকলিফটার চালানোর প্রশিক্ষণ দিচ্ছিলেন। একপর্যায়ে প্রশিক্ষণার্থী হঠাৎ ব্যাক গিয়ার দিলে ফকলিফটারের পেছনে থাকা গোলাম রসুলকে সজোরে ধাক্কা দেয়। এ সময় ওই প্রশিক্ষণার্থী দ্রুত পালিয়ে যান।

পরে টিটিসির শিক্ষক-কর্মচারীরা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়। সেখানে তাকে মৃত ঘোষণা করা হয়। সদর থানার ওসি মো. সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা করা হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে অভিযোগ উঠেছে, টিটিসির অধ্যক্ষের কারসাজিতে অর্থ নিয়ে বহিরাগত এক প্রশিক্ষণার্থীকে ফকলিফটার ড্রাইভিং শেখানো হচ্ছিল। এ ব্যাপারে টিটিসির অধ্যক্ষ মো. মইনুদ্দিনের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর