৬ জুন, ২০২৩ ২০:০১

পাকুন্দিয়ায় দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা

কিশোরগঞ্জ প্রতিনিধি

পাকুন্দিয়ায় দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় সততা সংঘের সদস্যদের নিয়ে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার আসিয়া বারি আদর্শ বিদ্যালয়ের সভাকক্ষে জেলা দুর্নীতি দমন কমিশনের আয়োজনে ও পাকুন্দিয়া উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির ব্যবস্থাপনায় এ বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

‘দমন নয়, প্রতিরোধই দুর্নীতি নির্মূলের কার্যকর উপায়’ বিষয়ের উপর বিতর্কে পক্ষ দল হিসেবে অংশ নেয় আসিয়া বারি আদর্শ বিদ্যালয় এবং বিপক্ষ দল হিসেবে অংশ নেয় চরটেকী গার্লস স্কুল এন্ড কলেজ। এতে বিজয়ী হয় আসিয়া বারি আদর্শ বিদ্যালয়। শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত হয় আসিয়া বারি আদর্শ বিদ্যালয়ের দলনেতা নওশিন হক। 

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি এম এ রশীদ ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত বিতর্ক প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তানিয়া আক্তার।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক তরীকুল হাসান শাহীনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দুর্নীতি দমন কমিশন কিশোরগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মাহাথীর মোহাম্মদ সামী, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মজিবুর রহমান, হাজী জাফর আলী ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক আতাউর রহমান সোহেল ও আসিয়া বারি আদর্শ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ুন কবীর। মডারেটর হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এসএম সাইফুল আলম। বিচারকের দায়িত্বে একাডেমিক সুপারভাইজার মোহাম্মদ শারফুল ইসলাম, উপজেলা পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যবস্থাপক রোমান ও উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা ইসলাম উদ্দিন। প্রতিযোগিতা শেষে অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার, সনদপত্র ও ক্রেস্ট বিতরণ করা হয়।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর