শিরোনাম
১৯ ডিসেম্বর, ২০২৩ ১৬:৩৩

গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

চাঁপাইনবাবগঞ্জে পারিবারিক কলহের জের ধরে সম্পা খাতুন নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। এ ঘটনার পর তার স্বামী আব্দুল্লাহ পলাতক রয়েছে। 

মঙ্গলবার বেলা ১২ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার পাঠানপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। সম্পা খাতুন হচ্ছেন পাঠানপাড়া মহল্লার মৃত বিশু শেখের মেয়ে এবং তার স্বামী আব্দুল্লাহ হচ্ছে রাজশাহী জেলার  গোদাগাড়ি উপজেলার উজানপাড়া গ্রামের বাসিন্দা। স্থানীয়রা জানান, ১৫ বছর আগে আব্দুল্লাহর সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় সম্পা খাতুনের। কিন্তু দাম্পত্য কলহের  কারণে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া লেগেই থাকতো। এরই জের ধরে আজ বেলা ১২টার দিকে সম্পার মুখে কাপড় বেধে শ্বাসরোধ অবস্থায় রেখে বাড়ি থেকে পালিয়ে যায় আব্দুল্লাহ। পরে স্থানীয়রা বিষয়টি টের পেয়ে সম্পাকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকে আব্দুল্লাহ পলাতক রয়েছেন। 

সদর থানার এসআই মোসাব্বির রহমান জানান, খবর পেয়ে পুলিশ সম্পার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এ ব্যাপারে মামলা দায়েরর প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর