৯ জানুয়ারি, ২০২৪ ১৮:২৩

বেগমগঞ্জে তরুণকে হত্যার ঘটনায় থানায় মামলা

নোয়াখালী প্রতিনিধি

বেগমগঞ্জে তরুণকে হত্যার ঘটনায় থানায় মামলা

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় এক তরুণকে ছুরিকাঘাতে গলা কেটে পরিকল্পিতভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা। এদিকে এ হত্যার ঘটনার সঠিক রহস্য দুই দিন পরেও উদঘাটন করতে পারেনি পুলিশ। এ ঘটনায় বেগমগঞ্জ থানায় নিহতের পিতা জয়নাল আবেদীন বাদী হয়ে ৭ জনের বিরুদ্ধে মামলা করেছে। পুলিশ লোকমান ও তার স্ত্রীসহ ২ জনকে গ্রেফতার করলে ও ঘটনার মূল হোতারা এখনো গ্রেপতার হয়নি। বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম জানান, আদালতে গ্রেপতারকৃত আসামি লোকমানের বিরুদ্ধে ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, ইসমাইল হোসেন আসিফ ও তার ভাগিনাকে নিয়ে সকাল সাড়ে ১১টার দিকে নিয়ে একটি মোটরসাইকেলে পূর্ব একলাশপুর গ্রামের ইসমাইল মেস্ত্রীর বাড়ির মো: লোকমানের (৫৫) ঘরে যায় এবং সৌরভ ও সৈকত এর কাছে যায় এবং মোবাইল নিয়ে দ্বন্ধ ছিলো। কিছুক্ষণ পর ওই ঘর থেকে চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে গেলে ঘরের সামনে ইসমাইল হোসেন আসিফের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে। তবে, ঘটনার পরপরই ঘর থেকে লোকমানের ছেলেরাসহ সকলেই পালিয়ে যায়। 
জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ ইব্রাহীম জানান, এটা কোন রাজনৈতিক ঘটনা নয়, পূর্ব শত্রুতার জেরে ধারালো অস্ত্র দিয়ে ইসমাইল হোসেন আসিফের ঘাড়ে আঘাত করে তাকে খুন করে দুর্বৃত্তরা। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর