১৬ জানুয়ারি, ২০২৪ ১৮:৫৬

নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে একজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে একজন গ্রেফতার

প্রতীকী ছবি

বরিশালের  গেীরনদীতে সুজন প্যাদা (৩৫) নামে এক ব্যক্তির বিরুদ্ধে তার নিজের শিশু মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় নির্যাতিতের খালা বাদী হয়ে মঙ্গলবার গৌরনদী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। পুলিশ ঢাকার কেরানীগঞ্জ থানার রাজাবাড়ি এলাকা মামলার আসামি সুজন প্যাদাকে গ্রেফতার করেছে।

নির্যাতিত শিশুটির খালা অভিযোগ করেন, গৌরনদী পৌরসভার সুন্দরদী গ্রামের সুজন প্যাদার স্ত্রী মানসিক ভারসাম্যহীন হওয়ায় সে বাবার বাড়িতে বসবাস করে আসছে। ওই বোনের সংসারে দুই মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে। সুজন নিজ ঘরে গত ২০ নভেম্বর  থেকে ৫ জানুয়ারি পর্যন্ত প্রায় রাতেই জোরপূর্বক তার কন্যাকে ধর্ষণ করে। বিষয়টি ওই মেয়ে তাদের জানালে ভগ্নিপতি সুজন প্যাদা গত ১০ জানুয়ারি ঢাকা চলে যায়। এ ঘটনায় থানায় মামলা করেন তিনি। 

মামলার তদন্ত কর্মকর্তা গৌরনদী থানার এসআই মো. কামাল হোসেন জানান, পিতা কর্তৃক নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে ভিকটিমের খালা অভিযুক্ত ভগ্নিপতি সুজন প্যাদাকে আসামি করে মঙ্গলবার সকালে গৌরনদী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। থানা পুলিশ ঢাকার কেরানীগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় রাজাবাড়ি এলাকা থেকে আসামি পিতা সুজন প্যাদাকে গ্রেফতার করে। মঙ্গলবার বিকালে সুজন প্যাদাকে বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। নির্যাতিত শিশুটিকে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ওয়ার্ডে ভর্তি করা হয়েছে বলে তিনি জানান। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর