Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ২২ মে, ২০১৯ ১৮:৫৯
আপডেট : ২২ মে, ২০১৯ ১৯:০৮

ইংল্যান্ডের বিশ্বকাপ জার্সি নিয়ে তুমুল সমালোচনা

অনলাইন ডেস্ক

ইংল্যান্ডের বিশ্বকাপ জার্সি নিয়ে তুমুল সমালোচনা

দরজায় কড়া নাড়তে শুরু করেছে বিশ্বকাপ। আর বিশ্বকাপকে সামনে রেখে নানা রং ও ঢং এর জার্সি উন্মোচন করেছে দলগুলো। তবে বড় দলগুলোর জার্সি এবং খেলোয়াড় নিয়ে আগ্রহ থাকে ভক্তদের মধ্যে। তাই স্বাগতিক ইংল্যান্ডের জার্সি নিয়ে বাড়তি আগ্রহ ভক্তদের। 

যে জার্সিতে ইংলিশরা একদিনের ক্রিকেট খেলছিল সেটার সঙ্গে সকলেই পরিচিত। এরইমধ্যে জার্সিসহ নতুন কিটস তৈরি করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। জার্সির ছবি সোশ্যাল মিডিয়া টুইটারে প্রকাশ করেছে ইসিবি। সেটি কেমন হয়েছে তা সমর্থকদের কাছে জানতে চাওয়া হয়।

অসংখ্য ভক্ত রিপ্লাই করেছেন। তবে এতে বোর্ডের খুশি হওয়ার কিছু নেই। সে সবের অধিকাংশই নেতিবাচক, ইতিবাচক নয়। ইংলিশদের নতুন জার্সির রং বেশিরভাগ সমর্থকেরই পছন্দ হয়নি।

অনেকে আবার ইয়ন মরগানদের নব জার্সিকে টিম ইন্ডিয়ার জার্সির সঙ্গে গুলিয়ে ফেলছেন। ক্রিকেটের বৈশ্বিক আসরে দুই দলের ম্যাচের সময় তাদের আলাদা করে চেনা যাবে কি না-এ নিয়ে সংশয় প্রকাশ করেছেন।

১৯৯২ সালের জার্সির আদলে ২০১৯ সালের জার্সি বানিয়েছে দলটি। এবার এই রেট্রো জার্সি পরেই মাঠে নামবে ইংল্যান্ড। এবারের ইংল্যান্ডের চূড়ান্ত যে ১৫ জনের দল নির্বাচিত হয়েছে। তারা হলেন- ইয়ন মরগ্যান (অধিনায়ক), মোয়েন আলি, জোফ্রা আর্চার, জনি বেরিস্তো, জস বাটলার, টম কুরান, লিয়াম ডাসন, লিয়াম প্ল্যাঙ্কেট, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, জেমস ভিনস, ক্রিস ওকস, মার্ক উড। তবে নেটিজেনরা মোটেই এই জার্সিতে ভালোভাবে নিচ্ছে না তাদের। 

বিডি প্রতিদিন/২২ মে ২০১৯/আরাফাত


আপনার মন্তব্য