শিরোনাম
প্রকাশ : ২৪ জুন, ২০১৯ ২২:২৬

বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন রাসেল

অনলাইন ডেস্ক

বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন রাসেল

ইনজুরির কারণে চলমান ক্রিকেট বিশ্বকাপ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন ওয়েস্ট ইন্ডিজ অলরাউন্ডার আন্দ্রে রাসেল। বাঁ হাটুতে ইনজুরির কারণে নাম প্রত্যাহার করায় চলতি বিশ্বকাপে এ অলরাউন্ডার আর খেলবেন না বলে আইসিসির পক্ষ থেকে জানানো হয়েছে।

টুর্নামেন্টে এ পর্যন্ত দলের হয়ে চার ম্যাচে পাঁচ উইকেট শিকার করেছেন ৩১ বছর বয়সী রাসেল। কিন্তু হাঁটুর সমস্যার কারণে আর খেলতে পারছেন না। 

রাসেলের বদলি হিসেবে ২৬ বছর বয়সী সুনিল আম্ব্রিসকে অনুমোদন দেয়া হয়েছে। আগামী ২৭ জুন ওল্ড ট্রাফোর্ডে ভারতের বিপক্ষে ম্যাচের আগে তিনি ওয়েস্ট ইন্ডিজ দলে যোগ দেবেন।

টুর্নামেন্ট জুড়েই ইনজুরি সমস্যায় ভুগছিলেন রাসেল। টিম ম্যানেজমেন্ট তাকে মাত্র চার ম্যাচ খেলিয়েছে। নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে বল হাতে ওয়েস্ট ইন্ডিজের হয়ে অসাধারণ নৈপুণ্য দেখানোর পর ব্যাট বল কোনো বিভাগেই আর তেমন কিছু দেখাতে পারেননি রাসেল। তিন ইনিংসে তিনি ৩৬ রান এবং চার ম্যাচে পাঁচ উইকেট শিকার করেছেন।

২০১৭ সালের সেপ্টেম্বরে ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে ওয়ানডে ক্রিকেটে আন্তর্জাতিক অভিষেক হওয়া আ্যম্ব্রিস এ পর্যন্ত মাত্র ছয়টি ম্যাচ খেলেছেন। গত মাসে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে নিজের ক্যারিয়ার সেরা ১৪৮ রানের একটি ইনিংস খেলেছেন তিনি।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর