Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১০ অক্টোবর, ২০১৯ ০৮:৫৪

কুষ্টিয়ায় ডেঙ্গুতে রং মিস্ত্রীর মৃত্যু

অনলাইন ডেস্ক

কুষ্টিয়ায় ডেঙ্গুতে রং মিস্ত্রীর মৃত্যু
প্রতীকী ছবি

কুষ্টিয়ায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে পলান শেখ (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত ৯টার দিকে তার মৃত্যু হয়। 

নিহত পলান শেখ পেশায় রং মিস্ত্রী ছিলেন। তার বাড়ি কুষ্টিয়ার কুমারখালী উপজেলার শেরকান্দি গ্রামে। তার বাবার নাম মেদ ধোনাই শেখ। 

পলান শেখের ভাই হান্নান শেখ জানান, গত সোমবার হৃদরোগে আক্রান্ত হলে তাকে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠান। সেখানে বুধবার তাকে ডেঙ্গু পরীক্ষার কথা বলেন ডাক্তার। শহরের আমিন ডায়াগনস্টিক সেন্টার থেকে ডেঙ্গু পরীক্ষায় তার ডেঙ্গু ধরা পড়ে। নিশ্চিত হওয়ার পর ডাক্তাররা তাকে হাসপাতালের ২ নং ওয়ার্ডে স্থানান্তর করেন। চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত ৯টার দিকে তার মৃত্যু হয়। 

বিষয়টি নিশ্চিত করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. তাপস কুমার সরকার জানান, পলান শেখ হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় ডেঙ্গু পরীক্ষা করলে সে আক্রান্ত হয়েছে বলে নিশ্চিত হন চিকিসকরা। কিন্তু বুধবার চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য