২৬ ফেব্রুয়ারি, ২০২৪ ১২:৪১

সমন্বিত ১০ ব্যাংকের ২৭৭৫ পদের পরীক্ষার সময়সূচি প্রকাশ

অনলাইন ডেস্ক

সমন্বিত ১০ ব্যাংকের ২৭৭৫ পদের পরীক্ষার সময়সূচি প্রকাশ

ফাইল ছবি

বাংলাদেশ ব্যাংকার্স কমিটির সদস্যভুক্ত সমন্বিত ১০ ব্যাংকের ২৭৭৫ পদের অফিসার জেনারেল পদে নিয়োগের প্রিলিমিনারি পরীক্ষার নতুন সময়সূচী প্রকাশ করা হয়েছে। 

আগামী ৮ মার্চ ২০২৪ তারিখ সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত ঘন্টাব্যাপী ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের এলাকাভুক্ত বিভিন্ন কেন্দ্রে একযোগে এই পরিক্ষাটি অনুষ্ঠিত হবে। বাংলাদেশ ব্যাংকের নিয়োগসংক্রান্ত ওয়েবসাইটে দেওয়া এক বিজ্ঞপ্তিতে এ সূচি প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ১০টি ব্যাংক/আর্থিক প্রতিষ্ঠানে ২০২১ সাল ভিত্তিক ‘অফিসার জেনারেল’-এর ২ হাজার ৭৭৫টি শূন্য পদের প্রিলিমিনারি (এমসিকিউ) পরীক্ষা আগামী ৮ মার্চ শুক্রবার অনুষ্ঠিত হবে।  

ওই দিন সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত ঢাকার দুই সিটি করপোরেশনের বিভিন্ন কেন্দ্রে পরীক্ষাটি অনুষ্ঠিত হবে। প্রার্থীদের ১ ঘণ্টাব্যাপী ১০০ নম্বরের প্রিলিমিনারি পরীক্ষায় অংশ নিতে হবে। দশম গ্রেডের এই পদের জব আইডি ১০১১৮১।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয় যে প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থী প্রিলিমিনারি পরীক্ষায় অংশগ্রহণ নিতে পারবেন না। পরীক্ষার নির্ধারিত কেন্দ্র, কেন্দ্রভিত্তিক আসন বিন্যাস ও পরীক্ষাসংক্রান্ত প্রয়োজনীয় নির্দেশনাবলি যথাসময়ে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট ও জাতীয় দৈনিকের মাধ্যমে প্রকাশ করা হবে।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর