Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : রবিবার, ৯ জুন, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৮ জুন, ২০১৯ ২২:৫৮

ইন্টারভিউ : তানজিন তিশা

এবার ঈদে সবচেয়ে বেশি নাটকে কাজ করেছি

এবার ঈদে সবচেয়ে বেশি নাটকে কাজ করেছি
এবারের ঈদ নাটক ও টেলিছবিতে সবচেয়ে বেশি উপস্থিতি ছিল তানজিন তিশার। প্রায় ৩০টি নাটক আর টেলিছবিতে অভিনয় করেছেন তিনি। বিভিন্ন টিভি চ্যানেল আর অনলাইনে ঈদের অনুষ্ঠানমালায় এগুলো প্রচার হচ্ছে। এ প্রসঙ্গে আজ তার বলা কথা তুলে ধরেছেন-আলী আফতাব

 

 

ঈদের দিন কী করলেন?

প্রতি বছরের মতো ঘুম থেকে ওঠে ঘর গুছিয়েছি। এরপর তৈরি হয়ে প্রথমে বাবাকে সালাম করে সালামি পেয়েছি। এটি ছোটবেলা থেকেই করে আসছি। বাসায় বোনেরা আসবেন, তাদের কাছ থেকেও সালামি নিয়েছি।

 

ঈদ নাটক প্রসঙ্গে কিছু বলুন?

এই ঈদে নাটকের ব্যস্ততা অনেক বেশি ছিল। প্রায় ২৫টি নাটকে অভিনয় করেছি। আর কিছু নাটকের কাজ আগেই করেছি। তবে অভিনয়ের ক্ষেত্রে আমি সব সময় ভালো গল্পকে মূল্যায়ন করেছি। এবার ঈদে সবচেয়ে বেশি নাটক করছি।

 

কোন অভিনেতার সঙ্গে এবার বেশি কাজ করেছেন?

গল্পের প্রয়োজনে আমার সঙ্গে কোন অভিনেতা কাজ করবে এটি নির্ধারণ করেছেন যিনি নাটকটি রচনা ও পরিচালনা করেছেন। তবে এবারের ঈদে আফরান নিশো আর অপূর্ব দুজনই আটটা করে নাটকে আমার সহশিল্পী হিসেবে কাজ করেছেন।

 

এরই মধ্যে কোন কাজগুলোর জন্য বিশেষ সাড়া পেয়েছেন?

ঈদের সব কাজই যতœ নিয়ে করা। অনেক কাজ ভালো হয়েছে। তবে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় ‘শিশির-বিন্দু’ নামে একটি কাজকে একটু বেশি এগিয়ে রাখতে চাই। কারণ, নাটকটিতে আমি যে ধরনের চরিত্র করেছি, আগে তা করা হয়নি। এ ছাড়া ‘দ্য এন্ড’, ‘এক্সাইটেড ব্রেকআপ’, ‘দেখা হবে কি না’ নাটকগুলো পছন্দের তালিকায় আছে।

 

এবার ঈদ আনন্দের সঙ্গে যুক্ত হয়েছে ক্রিকেট। দর্শক কি সব নাটক দেখবে?

এখন প্রায় সব টিভি চ্যানেলেরই একটি করে ইউটিউব চ্যানেল থাকে। নাটক প্রচারের কিছু দিনের মধ্যে সেই নাটকগুলো ইউটিউব চ্যানেলে পাওয়া যায়। খেলা শেষে যার যখন আমার নাটক দেখতে ইচ্ছে করবে তারা সেখান থেকে তা দেখে নেবে।

 

আপনার নিজের অভিনীত নাটকগুলো কি দেখা হয়?

এরই মধ্যে প্রায় সব নাটক দেখার চেষ্টা করেছি। কারণ, ঈদের দিন থেকে সাত দিন ছুটি। কোনো শুটিং করব না। সেই ফাঁকে সব নাটকই দেখা হবে। সব অভিনয়শিল্পীর উচিত নিজের কাজ দেখা। আর আমি দেখব আমার অভিনয়ের ভুল শুধরে নিতে।

 

কাজে ফিরবেন কবে?

সপ্তাহখানেক কাজ করব না। এখনো কাউকে শিডিউল দিইনি। দেশের বাইরে ঘুরতে যাওয়ার ইচ্ছা আছে। সামনে তো আবার ঈদুল আজহার কাজ শুরু হবে। জুনের শেষদিকে নতুন কাজ শুরু করব।


আপনার মন্তব্য