শিরোনাম
প্রকাশ : ১৯ মে, ২০১৯ ২১:২৯

প্রজ্ঞার বিরুদ্ধে কথা বলায় ট্রোলড, ফারহানের পাল্টা জবাব

অনলাইন ডেস্ক

প্রজ্ঞার বিরুদ্ধে কথা বলায় ট্রোলড, ফারহানের পাল্টা জবাব
সংগৃহীত ছবি
ভারতের লোকসভা নির্বাচনের শেষ সময়ে এসে ভোট বিষয়ে কথা বলে ট্রোলড হলেন অভিনেতা ফারহান আখতার। ভারতের ভোপালের বিজেপি প্রার্থী প্রজ্ঞা সিং ঠাকুরকে ভোট না দেওয়ার বার্তা দেয়ায় সোশ্যাল মিডিয়ায় তীব্র ব্যঙ্গ-বিদ্রূপ হতে হয়েছে তাকে, তাও ছোট্ট একটু ভুলে।
 
ভারতীয় গণমাধ্যম বলছে, গতকাল শনিবার রাত আটটায় একটি টুইট বার্তায় ফারহান ভোপালের ভোটারদের উদ্দেশ্যে লেখেন, প্রজ্ঞা সিং ঠাকুরকে ভোট না দেওয়ার আবেদন জানাচ্ছি সবার কাছে। তাকে ভোট দিলে ভোপাল শহর আরও একটি গ্যাস চেম্বারে পরিণত হবে। মুহুর্তে ভাইরাল হয়ে যায় ফারহানের এই টুইট বার্তা।
 
ফারহান যে আবেদন করেছেন তা ততক্ষণে মেয়াদ উত্তীর্ণ হয়ে গেছে। কেননা ভোপালে ভোট আগেই হয়ে গেছে। নেটিজেনরা তার তুমুল সমালোচনা করেন। প্রসঙ্গত, সম্প্রতি মহাত্মা গান্ধীর হত্যাকারী নাথুরাম গডসের সম্পর্কে প্রজ্ঞা সিং ঠাকুর বলেন, উনি একজন দেশভক্ত ছিলেন। আগামী দিনেও থাকবেন। এছাড়াও বিতর্কিত নানা মন্তব্য করেন ভোটের ময়দানে নেমে। 
 
আর এই প্রজ্ঞা সিং ঠাকুরকে নিয়ে কথা বলে ট্রোলড হওয়ার পর মুখ খুলেন বলিউড অভিনেতা ফারহান আখতার। তিনি পরে আরও একটি টুইটে লেখেন, তারিখ ভুল লেখার জন্য আমার গলা চাপা হলো, কিন্তু ইতিহাস যারা বিকৃত করছে তাদেরই বুকে জড়িয়ে ধরছেন আপনারা। তবে এই টুইট নিয়ে কেউ ফারহানের সমালোচনা করেননি। বরং অনেকেই মন্তব্যের সাথে সহমত ব্যক্ত করেছেন। সূত্র : জি নিউজ।
 
বিডি-প্রতিদিন/শফিক

আপনার মন্তব্য