Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৪ জুন, ২০১৯ ১৩:৩৩

‘সুপার ডান্সার ৩'-এর চ্যাম্পিয়ন ৬ বছরের রূপসা

অনলাইন ডেস্ক

‘সুপার ডান্সার ৩'-এর চ্যাম্পিয়ন ৬ বছরের রূপসা
শিক্ষকের কোলে চ্যাম্পিয়ন রূপসা

নাচের রিয়েলিটি শো সুপার ডান্সারের তৃতীয় মৌসুমে বিজয়ী হয়েছে কলকাতার মেয়ে ৬ বছরের রূপসা বটব্য়াল। রবিবার জমজমাট ছিল সুপার ডান্সার থ্রি-র ফাইনাল এপিসোড। প্রত্যেক প্রতিযোগীর সঙ্গে পারফর্ম করলেন তার শিক্ষক। শোয়ের অন্যতম বিচারক শিল্পা শেঠিও এই প্রথম ভরতনাট্যম নাচলেন টেলিভিশনের কোনও শো-তে। 

প্রতিযোগিতার সেরা হিসেবে রূপসা পেয়েছে ১৫ লাখ রুপি ও তার গুরু নিশান্ত ভাট পেয়েছেন ৫ লাখ রুপি। ছোট্ট রূপসা জানিয়েছে, দারুণ লাগছে, খুব ভাল লাগছে জিততে পেরে। আমি নাচতে খুব ভালবাসি, নাচ আমি ছাড়ব না। আমি এবার কলকাতায় আমার বাড়ি ফিরতে চাই, আমার পরিবারের বাকিদের সঙ্গে উদযাপন করতে চাই।

রূপসার শিক্ষক নিশান্ত ভাট বলেন, আমার এখনও মনে পড়ে সেই দিনটার কথা যখন আমাকে রূপসার গুরু হিসেবে দায়িত্ব দেওয়া হল। আমি খুবই ঘাবড়ে গিয়েছিলাম। মাত্র ৬ বছর বয়স ওর। আমার কাছেও এটা একটা শিক্ষণীয় অভিজ্ঞতা– প্রথমে ওর বন্ধু হয়ে ওঠা, তার পরে একটু একটু করে ওর প্রতিভাকে বোঝা, ওর মুডের সঙ্গে তাল মিলিয়ে কাজ করা, আমার সঙ্গে কেমিস্ট্রি তৈরি করা, আরও অনেক কিছু। অনেক সময় লেগেছে কিন্তু আমি খুশি যে আমরা পেরেছি। ও খুব কম কথা বলে, আসল কথাটা বলে ওর নাচ। ঈশ্বরদত্ত প্রতিভা ওর আর ও নিজেও খুবই পরিশ্রমী। অনেক শুভকামনা ওর ভবিষ্যতের জন্য। 

বিডি প্রতিদিন/ফারজানা 


আপনার মন্তব্য