শিরোনাম
প্রকাশ : ২২ নভেম্বর, ২০১৯ ০৮:৪০

গোলাপি ইতিহাসের সাক্ষী হতে কলকাতায় রানী মুখার্জি

অনলাইন ডেস্ক

গোলাপি ইতিহাসের সাক্ষী হতে কলকাতায় রানী মুখার্জি
রানী মুখার্জি (ফাইল ছবি)

ইতিহাসের সাক্ষী হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত। গোলাপি বলে প্রথম দিবারাত্রির টেস্ট খেলবে মুমিনুল হক-বিরাট কোহলির দল। এর মাধ্যমে কলকাতার ইডেন গার্ডেনসে রচিত হতে যাচ্ছে ইতিহাস। ফলে গোলাপি জ্বরে কাবু গোটা শহর। সেজেছে গোলাপি আলোয়। একদিকে টিকিটের হাহাকার। অন্যদিকে, গোলাপি বল টেস্ট নিয়ে উন্মাদনা তুঙ্গে। 

আজ শুক্রবার ভারতের মাটিতে প্রথমবারের মতো এই গোলাপি বল টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে। আর এই ম্যাচেরই সাক্ষী থাকতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী রানী মুখার্জি। ফলে আজ শুক্রবার সকালেই মুম্বাই থেকে কলকাতায় পা রেখেছেন এই বঙ্গতনয়া। নানা কর্মব্যস্ততার মাঝেও ইডেনে বসে গোলাপি ম্যাচ দেখার সুযোগ একেবারেই মিস করতে চান না এই তারকা অভিনেত্রী। যদিও বিষয়টি আগেই ‘দাদাগিরি’র মঞ্চে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীকে জানিয়েছিলেন রানী মুখার্জি।

সম্প্রতি নিজের আগামী ছবি ‘মর্দানি ২’-এর প্রচারে কলকাতায় এসেছিলেন রানি। ওই ছবিতে নির্ভীক পুলিশ অফিসার শিবাণী শিবাজি রাও ওরফে রানী মুখার্জি। 

‘দাদাগিরি’-র মঞ্চে নিজের ছবি, নিজের চরিত্র নিয়ে বলার পাশাপাশি সেদিন তিনি এও জানান যে, এই প্রথম তিনি ইডেনে বসে ক্রিকেট খেলা দেখতে আসবেন। ভালো স্মৃতি নিয়ে মুম্বাই ফেরার আশাও রেখেছেন অভিনেত্রী। তিনি বলেন, 'আশা করছি ভাল স্মৃতি নিয়ে ফিরব।'

অভিনেত্রী রানী মুখার্জি যে শুধু খেলা দেখতে আসছেন, এমনটা নয়! একই সঙ্গে ইডেনেও ‘মর্দানি ২’-এর প্রচারও সারবেন বলে জানা গেছে।

রানি অভিনীত ২০১৪ সালের ‘মর্দানি’ ছবির সিক্যুয়েল ‘মর্দানি ২’। আগের ছবির বিষয় ছিল নারী পাচার। ওই ছবি নিয়ে ইতিমধ্যেই আলোচনা শুরু হয়েছে সিনেমহলে। ধর্ষণের মতো জ্বলন্ত বিষয় নিয়ে তৈরি হয়েছে এই ছবি। ‘মর্দানি ২’-এর প্রচারে এসে নিছক মজার ছলেই রানি জানিয়েছিলেন যে, আগের ছবিতে তিনি স্পেশ্যাল ক্রাইম ব্রাঞ্চের গোয়েন্দা অফিসার ছিলেন। এই ছবিতে তিনি পুলিশ অফিসার। অর্থাৎ, এবার তার পদোন্নতি হয়েছে। যশ রাজ ফিল্মস প্রযোজিত ‘মর্দানি ২’ মুক্তি পাবে ১৩ ডিসেম্বর।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য